,

আশুলিয়ায় যাত্রীবাহী বাসে ডাকাতি, চালককে হত্যা

শেখ এ কে আজাদ, সাভার থেকে: সাভারের আশুলিয়ায় টাঙ্গাইল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় বাসের চালককে ছুরিঘাতে হত্যা করেছে। এসময় আহত হয়েছে বাসের সুপারভাইজার ও হেলপার। বুধবার ভোর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার শ্রীপুর এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে টাঙ্গাইল থেকে ধলেশ^রী পরিবহনের ওই যাত্রীবাহী বাসটি যাত্রী নিয়ে ঢাকা আসছিলেন। এসময় যাত্রী বেশে ডাকাতরা বাসের সকল যাত্রীকে সিটের সাথে বেধে নগদ টাকা মোবাইল সহ মালামাল লুটপাট করে।

পরে বাসের চালক বাধা দিলে বাসের চালক শাহজাহান মিয়াকে ছুরিকাঘাতে হত্যা করে বাসটি আশুলিয়ার শ্রীপুর এলাকায় মহাসড়কের পাশে ফেলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় আশঙ্কাজনক অবস্থায় বাসের হেলপারকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুপারভাইজারকে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। খবর পেয়ে আশুলিয়া থানা বাস চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় বাসের যাত্রী ও চালকদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে আশুলিয়া থানার অফিসার ওসি আব্দুল আউয়াল।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে ঢাকার ধামরাইয়ে রাতে ইসলামপুর থেকে দুই মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে তারা সড়ক দুর্ঘটনায় মারা গেছে। নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

© ARTEEBEE Inc. 2016 ‐ 2018 Version: 20180213t091722

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *