,

নওগাঁয় এসএসসি পরীক্ষা প্রশ্ন ফাঁসের মূল হোতাসহ আটক ৭

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের মূল হোতা দুই শিক্ষকসহ পাঁচ ছাত্রকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

শনিবার রাত ১০টা থেকে রবিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলার পতœীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রবিবার দুপূরে নওগাঁ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

আটককৃকরা হলেন, আর্শিবাদ কোচিং সেন্টারের শিক্ষক আল নিয়ামত জাহিদ, রেসিডেনশিয়াল কোচিং সেন্টারের শিক্ষক জহিরুল ইসলাম, ছাত্র আল মামুন, জাহিদ হাসান ইমন, মর্তুজা রেজা, প্রভাত কুমার মহন্ত ও আনোয়ার হোসেন। এদের সবাই বাড়ী পতœীতলা উপজেলায়।

পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, চক্রটি দীর্ঘ দিন থেকে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রশ্ন ফাঁসের সাথে জড়িত। তারা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ভাবে প্রশ্নপত্র সংগ্রহ করে টাকার বিনিময়ে বিক্রি করে। জেলা গোয়েন্দা সংস্থা (এনএসআই) গোপন তথ্যের ভিত্তিত্বে জেলা গোয়েন্দ পুলিশের সহযোগিতায় পতœীতলা উপজেলা নজিপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এসময় আর্শিবাদ কোচিং সেন্টারে অভিযান চালিয়ে শিক্ষক আল নিয়ামত জাহিদকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিত্বে বাঁকীদেরও আটক করা হয়। আটকদের বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলার প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email

© ARTEEBEE Inc. 2016 ‐ 2018 Version: 20180213t091722

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *