,

সাভারে হেরোয়িন ও ইয়াবাসহ গ্রেফতার ৬

শেখ এ কে আজাদ, সাভার থেকে: সাভারের আশুলিয়া থানাধীন পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে প্রায় সাড়ে চার লাখ টাকা মূল্যের ২ হাজার ২০০ পুরিয়া হেরোইন ও ২০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

গভীর রাত থকে ভোর রাত পর্যন্ত আশুলিয়ার পৃথক ৪টি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ জামিরুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে আশুলিয়া নিরিবিলি এলাকা থেকে হেরোইন বিক্রয়ের সময় সাইদুর রহমান (২৫) ও জাকারিয়া সরদার তুহিন নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন।  এসময় আটককৃতদের দেহ তল্লাশী করে প্রায় ২ লক্ষ টাকা মূল্যের ১ হাজার পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

অন্যদিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের সহঃ উপ-পরিদর্শক মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের আরেকটি দল আশুলিয়ার কুরগাঁও, চারিগ্রামসহ পৃথক ৩টি স্থানে অভিযান চালিয়ে আড়াই লক্ষ টাকা মূল্যের এক হাজার ২০০ পুরিয়া হেরোইন ও ২০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেন।  এর মধ্যে ৭০০ পুরিয়া হেরোইনসহ মোঃ লিটন মিয়া (৩২), ৫০০ পুরিয়া হেরোইনসহ মামুন হোসেন মনির (৩০) ও ২০ পিস ইয়াবাসহ রবিউল ইসলাম রুবেল (৩১) কে আটক করা হয়।

আটকৃকতদের মধ্যে সাইদুর রহমান মানিকগঞ্জ জেলার, দৌলতপুর থানার, কুমুরিয়া গ্রামের ইযকুব হোসেনের ছেলে, জাকারিয়া সরদার তুহিন আশুলিয়ার নিরিবিলি এলাকার মৃত আঃ জলিলের ছেলে, লিটন মিয়া মানিকগঞ্জ জেলার সদর থানার ডাওটিয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে, মামুন হোসেন মনির যশোরের কোতয়ালী থানার ঘুনা এলাকার শাহ আলমের ছেলে ও রবিউল ইসলাম আশুলিয়ার চারিগ্রাম এলাকার নুরুল হকের ছেলে।

আটককৃত সকলেই দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি উত্তর) অফিসার ইনচার্জ এ.এফ.এম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে। আটককৃত সকলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।”

সেইসাথে তিনি আর বলেন, ঢাকা জেলার পুলিশ সুপার জনাব শাহ মিজান শাফিউর রহমানের নির্দেশনায় এলাকার মাদক নিয়ন্ত্রনে পুলিশের ঢাকা জেলা ইউনিট জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করছে। তিনি মাদক ব্যবসায়ীদের প্রতি হুশিয়ারী উচ্চারন করে বলেন, ”মাদক ব্যবসায়ী যেই হোক না কেন, তাকে কোন ছাড় দেওয়া হবেনা” আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

© ARTEEBEE Inc. 2016 ‐ 2018 Version: 20180213t091722

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *