বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০২:৫৫ পূর্বাহ্ন



ময়মনসিংহে ছেলের হাতে মা খুন, ছেলে আটক

ময়মনসিংহে ছেলের হাতে মা খুন, ছেলে আটক



ভালুকা প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ছেলের হাতে মা খুন, ছেলে আটক। সূত্রে জানায়ায, শনিবার রাত সাড়ে নয়টায় ভালুকা উপজেলার ধীতপূর ইউনিয়নের রান্দিয়া গ্রামের নেশা গ্রস্থ ছেলের হাতে মা খুন হয়েছেন। এসময় গ্রামবাসী ঘাতক ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, রান্দিয়া গ্রামের হাবিবুর রহমান হবুর ছেলে এমদাদুল হক (২৬) দীর্ঘদিন যাবত নেশাখোর। হাবিবুর রহমান হবু’র বড় স্ত্রী আম্বিয়া খাতুন স্ট্রোক জনিত কারণে বিগত ১০/১২বছর যাবত বিছানায় শয্যাসায়ী। তাঁকে ঘরেই খাওয়া দাওয়া ও পায়খানা প্রশ্রাব করাতে হতো।

ঘটনার রাতে এমদাদ তাঁর অসুস্থ মাকে কাঁচি দিয়ে জবাই করে খুন করার পর তাঁর বাবাকেও খুন করার জন্য খোঁজ করেছিল। এ সময় গ্রামের লোকজন এমদাদকে আটক করে ভালুকা মডেল থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে এমাদাদকে আটক করে থানায় নিয়ে আসে।

নিহতের সুরত হাল তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আজ (রোববার) ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, ছেলের হাতে মা খুনের ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন ছেলেটি একটু নেশা গ্রস্থ ছিল তাঁর স্ত্রীর সাথেও সম্পর্ক ভালো ছিলো না। ছুরি,কাঁচি দিয়ে তাঁর মাকে সে খুন করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net