সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ১১:১২ অপরাহ্ন




নকলায় উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী জয়ী

নকলায় উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী জয়ী




শাকিল মুরাদ, শেরপুর: শেরপুরের নকলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ জয়ী হয়েছেন। ২৯ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মোতাহসিম ওই ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফল অনুযায়ী, পৌর আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল আলম সোহাগ নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫১ হাজার ৫৫২। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন (স্বতন্ত্র) মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৬৩৬ ভোট।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ৬৩টি কেন্দ্রে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫১ হাজার ২৮৩ জন। তার মধ্যে শতকরা ৪৩.৭৪ ভাগ ভোটার এ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করেন। তবে দুপুরেই কেন্দ্র দখল ও ভোট কারচুপির অভিযোগ তুলে নির্বাচন বর্জনের ঘোষণা দেন বিদ্রোহী প্রার্থী শাহ মোঃ বোরহান উদ্দিন।

উল্লেখ্য, জাতীয় সংসদের সাবেক হুইপ বিএনপি নেতা মরহুম জাহেদ আলী চৌধুরীর ছোট ভাই ও নকলা উপজেলা চেয়ারম্যান মাহবুবুর রহমান মনির চৌধুরীর মৃত্যুজনিত কারণে স্থানীয় সরকার এ উপজেলার চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে এবং পরবর্তীতে ২৯ ফেব্র“য়ারি নির্বাচনী তফসিল ঘোষণা করে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com