বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০৪:৩৩ অপরাহ্ন




শিবগঞ্জে ১৩১২ বোতল ফেন্সিডিল, ৫ রামদাসহ আটক ৬

শিবগঞ্জে ১৩১২ বোতল ফেন্সিডিল, ৫ রামদাসহ আটক ৬




হাবিবুল বারি হাবিব, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : সোমবার ভোররাত ৭টায় অভিযান চালিয়ে শিবগঞ্জ  উপজেলার বিনোদপুর জমিনপুর বডার এলাকা হতে তৈলকুপি বিওপি ৫৯বডারগার্ড ব্যাটেলিয়ন এর নায়েক সুবেদার নজরুল ইসলামের নের্তৃত্বে ১৩জনের টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জমিনপুর বডার এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ঐ এলাকার আবু, বাবু এবং রুবেলের বাড়ীতে অভিযান চালিয়ে ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। এ ব্যপারে ৫৯বডারগার্ড ব্যাটেলিয়ন এর নায়েক সুবেদার নজরুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান এ ঘটনায় ৫জন আসামি পালাতক। আসামিরা সকলে জমিনপুর এলাকার। যথাক্রমে  এরফানের দুই ছেলে আবু (৩০), ও বাবু (২০), জামালের ছেলে রুবেল (২৫), জিল্লুর রহমানের ছেলে জামাল (৪৫), মোশারফের ছেলে শওকত (৪০) কে আসামী করা হয়েছে। তবে তারা পালাতক রয়েছে।

৫৯বডারগার্ড ব্যাটেলিয়ন এর কিরণগঞ্জ বিওপি হেডকোয়ার্টাস এর সুবেদার মন্সুর আলী জানান তার নের্তৃত্বে ১৬জনের একটি টহল দল জমিনপুর বডার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি দল অভিযান চালায় এবং ৫৪৯বোতল ফেন্সিডিল, ৫টি হাসুয়া/রামদা ও ৬জন কে তারা আটক করতে সক্ষম হয়েছে। আসামিরা যথাক্রমে জমিনপুর এলাকার সাইদুল হকের ছেলে মজিবুর রহমান (৫০), মতিউরের ছেলে ফাইজুল (৩০), জাহাঙ্গীর আলম (বাবু) (১৯), মাহিদুর (২৩), জয়নালের ছেলে আব্দুল ওহাব (২৪), মৃত সাইদুলের ছেলে দুরুল (৩৮), তারা সকলেই বিনোদপুর ইউনিয়নের জমিনপুর গ্রামের বাসিন্দ। এ ব্যাপারে সুবেদার মন্সুর আলির সাথে এই প্রতিবেদককে  ফোনে কথা হলে তিনি জানান তাদের ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

৫৯বডারগার্ড ব্যাটেলিয়ন চৌকা বিওপির নায়েক সুবেদার আবুল হোসেনের সাথে কথা হলে তিনি জানান তার নের্তৃত্বে ১৭৯/৪এস পিলারের আশপাশে  বাংলাদেশের প্রায় ৩০০গজ ভিতরে গোপন সংবাদের ভিত্তিতে জমিনপুর এলাকায় অভিযান চালায়। অভিযানের টের পেয়ে অপরাধীরা পালিয়ে যায় এবং বিজিবি সদস্যরা ২৭৩ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।  এতে কেউ আটক হয়নি। এ ব্যাপারে সুবেদার আবুর হোসেনের সাথে কথা হলে তিনি জানান এই অভিযানে কেউ আটক হয়নি এবং মামলা হয় নি।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com