শনিবার, ২১ Jul ২০১৮, ০৫:৩৪ অপরাহ্ন




আব্বাসসহ ১২ জনের বিরুদ্ধে মামলা চলবে

আব্বাসসহ ১২ জনের বিরুদ্ধে মামলা চলবে




সংবাদ ডেস্ক : সরকারি পরিত্যক্ত বাড়ি বরাদ্দে অনিয়ম ও দুর্নীতি সংক্রান্ত ১৫ মামলার বৈধতা চ্যালেঞ্জ করে করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। রাজউক অফিসারের এই আবেদন খারিজের ফলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মির্জা আব্বাসসহ এসব মামলার ১২ আসামির বিরুদ্ধে মামলা চলতে বাধা রইলো না।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) ‍দুপুরে বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কৃষ্ণা দেবনাথের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশিদ আলম খান। রাজউকের তৎকালীন অফিসার কাজী রিয়াজুল মনিরের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ।

আইনজীবী খুরশিদ আলম খান জানান, ‘জরুরি তত্ত্বাবধায়ক সরকারের আমলে এই মামলাগুলো করা হয়। বিচারিক আদালতে মামলাগুলো সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে। কিন্তু হাইকোর্টের রুলসহ স্থগিতাদেশ থাকায় বিচারিক আদালতে মামলার কার্যক্রম বন্ধ ছিল। আজকে রুল খারিজ করে দেওয়ায় মামলা চলতে বাধা থাকল না।’

এলাকায় সরকারি ১৮টি পরিত্যক্ত বাড়ি সাজানো দরপত্র ডেকে অস্বাভাবিক কম দামে বিক্রির অভিযোগে ২০০৭ সালের মার্চে চারদলীয় জোট সরকারের গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী মির্জা আব্বাসসহ ১২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করে দুদক।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com