শনিবার, ২১ Jul ২০১৮, ০৯:৫৪ পূর্বাহ্ন




সাতক্ষীরায় স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির আদেশ

সাতক্ষীরায় স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসির আদেশ




মামুুন হোসেনঃ সাতক্ষীরায়স্ত্রীকে হত্যার দায়ে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে মামলার অপর তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে। বৃহস্পতিবার(৫এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে সাতক্ষীরা নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হোসনে আরা আক্তারএ রায় দেন। সাজাপ্রাপ্ত আসামিরনাম কামরুলঢালী।

তিনি জেলার শ্যামনগর উপজেলার চুনকুড়ি গ্রামের মৃত সাত্তার ঢালীর ছেলে। মামলার বিবরণে জানাযায়, ২০০৯ সালের২ সেপ্টেম্বর আসামিরা পরস্পর যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়েও শ্বাসরোধ করে হত্যা করে। পরে তারমুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেয়তারা। লাশ ময়না তদন্ত শেষে শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়াযায়।

এ ঘটনায় নিহতের ভাই রাশেদুল ইসলাম বাদীহয়ে শ্যামনগর থানায় চারজনকে আসামি করেএকটি হত্যা মামলাদায়ের করেন। পুলিশ তদন্ত শেষেআসামিদেরবিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এ মামলায় স্বামী কামরুলদোষী সাব্যস্থহওয়ায় তাকেফাঁসির আদেশ দেওয়া হয়েছে। এবং৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ মামলায় খালাস পেয়েছেন কামরুল ঢালীর ছোটভাই মাহমুদ ঢালী, বোন মোলিদা খাতুন ওবোন জামাইনজির গাজী। সাতক্ষীরা নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষপাবলিক প্রসিকিউটর (বিশেষপিপি) অ্যাডভোকেট জহুরুল হায়দারবাবু জানান, স্ত্রী হত্যার দায়েবিজ্ঞ আদালত স্বামী কামরুলকে ফাঁসির আদেশ প্রদান করেছেন।

বাকি তিন জনকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। এ মামলার  স্বামী কামরুলদোষী সাব্যস্থহওয়ায় তাকেফাঁসির আদেশ দেওয়া হয়েছে। এবং৫০ হাজার টাকাজরিমানা করা হয়। এ মামলায় খালাস পেয়েছেন কামরুল ঢালীর ছোটভাই মাহমুদ ঢালী, বোন মোলিদা খাতুন ও বোন জামাইনজির গাজী।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com