September 22, 2018, 7:24 pm

শিরোনাম :
বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ দুদকের তদন্ত শুরু, বেরিয়ে আসছে অজানা কাহিনী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার হবিগঞ্জকে সুশৃংখল জেলায় রূপান্তর করতে সক্ষম হব আইসিবির ৫ কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে ১২ মামলা ‘সরকারের চাপে পদত্যাগ ও নির্বাসিত হতে বাধ্য হয়েছি’ আপত্তি সত্বেও সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাস যুগ্মসচিব পদে পদোন্নতির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে কারও মান-অভিমান ভাঙানোর ইচ্ছে নেই: প্রধানমন্ত্রী সাভারে পুলিশ সোর্স নয়নকে পিটিয়ে হাত-পা ভাঙ্গলো সন্ত্রাসীরা শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ



তিন নেতাকে তারেক রহমানের শুভেচ্ছা

তিন নেতাকে তারেক রহমানের শুভেচ্ছা






সংবাদ ডেস্ক : বাংলা নববর্ষ উপলক্ষে সাবেক প্রেসিডেন্ট প্রফেসর ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রমকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বুধবার তার পক্ষ থেকে দলের প্রবীণ এ তিন নেতার বাসায় শুভেচ্ছা কার্ড ও বৈশাখী উপহার পৌঁছে দেয়া হয়। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিমউদ্দিন আলম এ উপহার পৌঁছে দেন।

প্রথমে তারা বিকল্পধারার সভাপতি ডা. বি. চৌধুরীর বারিধারার বাসায় যান। গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বিদেশে অবস্থান করলেও ফোনে তার সঙ্গে কথা বলে এ শুভেচ্ছা জানানোর পর বাসায় বৈশাখী উপহার পাঠিয়ে দেন। সবশেষে মহাখালী ডিওএইচএস-এ এলডিপি সভাপতি কর্নেল (অব.) অলি আহমদের বাসায় যান বিএনপির এই দুই নেতা।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, আমরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে তার পক্ষ থেকে বৈশাখী ফলমূলসহ শুভেচ্ছা পৌঁছে দিয়েছি।

খবরটি শেয়ার করুন..


Loading…






© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com