September 22, 2018, 7:03 pm

শিরোনাম :
বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ দুদকের তদন্ত শুরু, বেরিয়ে আসছে অজানা কাহিনী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার হবিগঞ্জকে সুশৃংখল জেলায় রূপান্তর করতে সক্ষম হব আইসিবির ৫ কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে ১২ মামলা ‘সরকারের চাপে পদত্যাগ ও নির্বাসিত হতে বাধ্য হয়েছি’ আপত্তি সত্বেও সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাস যুগ্মসচিব পদে পদোন্নতির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে কারও মান-অভিমান ভাঙানোর ইচ্ছে নেই: প্রধানমন্ত্রী সাভারে পুলিশ সোর্স নয়নকে পিটিয়ে হাত-পা ভাঙ্গলো সন্ত্রাসীরা শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ



আন্দোলন করে দন্ডপ্রাপ্ত আসামিকে মুক্ত করা যায় না : হানিফ

আন্দোলন করে দন্ডপ্রাপ্ত আসামিকে মুক্ত করা যায় না : হানিফ






রাজ্জাক মাহমুদ রাজ, কুষ্টিয়া : একজন আদালতের রায়ে দন্ডপ্রাপ্ত আসামিকে আন্দোলন করে মুক্ত করা যায় না। পৃথিবীর কোনো দেশেই এমন কোনো নজির নেই। তাই বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি প্রক্রিয়ার মাধ্যমেই মুক্ত করতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

রোববার বেলা ১২টায় কুষ্টিয়া লালন একাডেমির উন্নয়ন কাজের পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এসময় হানিফ বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলন করে দাবি আদায়ের ক্ষমতা বিএনপির কতটুকু আছে তা জনগণ জানে। বিএনপির নেতা-কর্মীদের এই ধরনের বক্তব্য দেয়ার মাধ্যমে প্রমাণিত হয় আসলে তারা বেগম খালেদা জিয়ার মুক্তি চায় না।তিনি আরও বলেন, বিএনপি গত নয় বছর ধরে এমন অনেক হুমকি দিয়ে সরকারকে বাধ্য করার চেষ্টা করেছেন। এর ফলাফল কী হয়েছে তা দেশবাসী জানে। তাই বিএনপির এই ধরনের কথাবার্তার কোনো মূল্যে নেই।

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..


Loading…






© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com