শনিবার, ২১ Jul ২০১৮, ০৯:৪৮ পূর্বাহ্ন




বেলজিয়াম মাতাতে যাচ্ছেন রনি-পুতুল-আশিক

বেলজিয়াম মাতাতে যাচ্ছেন রনি-পুতুল-আশিক




বাঙালির ঐতিহ্যের উৎসব পহেলা বৈশাখ। দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় বাঙালিরা আনন্দের সঙ্গে এই উৎসব পালন করে। ইউরোপের দেশ বেলজিয়ামের প্রবাসী বাঙালিরাও সেই আনন্দ উপভোগ করতে চান। তাইতো আয়োজন করেছেন একটি জমকালো অনুষ্ঠানের। আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠিত হবে এই ‘বৈশাখ বরণ’।

অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা বিশিষ্ট ব্যাবসায়ী চয়ন রায় জানিয়েছেন, বেলজিয়ামে বাংলাদেশ কমিউনিটির উদ্যোগে আয়োজিত এবারের বৈশাখী বরণ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে অনেক জনপ্রিয় শিল্পীরা অংশগ্রহণ করবেন। আমরা চাই এই ধারাবাহিকতা ধরে রেখে প্রতিবছরই বেলজিয়ামে বৈশাখ উদযাপনের পাশাপাশি বাংলাদেশের প্রতিটা বিশেষ দিনকে উদযাপন করতে।

অনুষ্ঠানে নানা সাংস্কৃতিক আয়োজনের পাশাপাশি থাকবে সুলভ মূল্যে পান্তা-ইলিশ খাবার ব্যবস্থা। থাকবে লটারি প্রতিযোগিতা। এতে বিজয়ীরা পাবেন ঢাকা ব্রাসেলস ঢাকা রিটার্ন এয়ার টিকেট। ঢাকা কক্সবাজার ঢাকা এয়ার টিকেট ও কক্সবাজারের ৫ তারকা হোটেল সি-গালে ৩ দিন থাকা খাওয়া সহ আরও অনেক আকর্ষনীয় পুরস্কার।

অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ হিসেবে থাকছে সাংস্কৃতিক পর্ব। এতে অংশ নেয়ার জন্য যাচ্ছেন, জনপ্রিয় ফোক সংগীতশিল্পী আশিকুর রহমান আশিক, ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল এবং মিরাক্কেল খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তারা তাদের পারফর্মেন্সের মাধ্যমে প্রবাসীদের আনন্দিত করবেন। উৎসবমুখর করে তুলবেন অনুষ্ঠানটি।

এ প্রসঙ্গে আবু হেনা রনি বলেন, ইউরোপে প্রথমবার যাচ্ছি। বেশ ভালো লাগছে। বৈশাখ বরণ উপলক্ষে ইউরোপের দুটি দেশে পারফর্ম করবো। প্রবাসী ভাই-বোনদের কৌতুকের মাধ্যমে কিছুক্ষণের জন্য হলেও বাংলাদেশের অভাব ভুলিয়ে রাখতে চেষ্টা করবো।

পুতুল বলেন, এই প্রথমবার আমার ইউরোপের মঞ্চে গাওয়া হবে। শুধু ইউরোপ বলে নয়, দেশের বাইরে গাইতে গেলে অন্যরকম একটা শিহরণ কাজ করে। প্রবাসী দর্শকদের আমরা যেমন দেশে মিস করি তেমনি তারাও দেশের শিল্পীদের মিস করেন।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com