শনিবার, ২১ Jul ২০১৮, ০৯:৪৪ পূর্বাহ্ন




এমপি মিজানকে দুদকের জিজ্ঞাসাবাদ

এমপি মিজানকে দুদকের জিজ্ঞাসাবাদ




সংবাদ ডেস্ক : অবৈধ সম্পদ অর্জনের ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে খুলনা-২ আসনের আওয়ামী লীগ দলীয় এমপি মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে সেগুনবাগিচার দুদক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা গেছে। দুদকের উপ-পরিচালক মো. মঞ্জুর মোর্শেদ জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য জানিয়েছেন। গত ৪ এপ্রিল মিজানকে তলব করে চিঠি পাঠানো হয়েছিল।

সংসদ সদস্য মিজানুর রহমানের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে খুলনা সিটি করপোরেশন ও অন্যান্য সরকারি অফিসের ঠিকাদারী নিজ পরিবারের সদস্যদের নামে মঞ্জুর করে। নামমাত্র কাজ করে বাকি টাকা আত্মসাৎ ও মাদকের ব্যবসা করে শত কোটি টাকা মূল্যের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

এর আগে গত ৪ মার্চ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে খুলনা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, লালমনিরহাটের প্রাক্তন সাংসদ ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু এবং নাটোরের প্রাক্তন সাংসদ রুহুল কুদ্দুস দুলুর বিরুদ্ধে পৃথক অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।

যেখানে মিজান ছাড়া লালমনিরহাটের প্রাক্তন সাংসদ ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বিএনপি আমলে লালমনিরহাট ও রংপুর অঞ্চলের টেন্ডারবাজি এবং ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়পূর্বক কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ এবং নাটোরের প্রাক্তন সাংসদ রুহুল কুদ্দুস দুলুর বিরুদ্ধে বিএনপি সরকারের আমলে নাটোরের বিভিন্ন সরকারি প্রকল্পে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়পূর্বক ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অনুসন্ধান শুরু করে দুদক।

এরপর গত ৭ মার্চ থেকে দুদক খুলনা মহানগর আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com