শনিবার, ২১ Jul ২০১৮, ০৯:৪২ পূর্বাহ্ন




‘খালেদা জিয়া আগের চেয়ে অনেক বেশি অসুস্থ’

‘খালেদা জিয়া আগের চেয়ে অনেক বেশি অসুস্থ’




নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী তাঁকে ব্যক্তিগত চিকিৎসকের তত্ত্বাবধানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ সোমবার সকালে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন। বিএনপির এই নেতা বলেন, ‘খালেদা জিয়া এখন আগের চেয়ে অনেক বেশি অসুস্থ। তিনিও আগে থেকে দাবি করেছেন, ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার জন্য। যাতে সেখানে তিনি ব্যক্তিগত চিকিৎসকের অধীনে চিকিৎসা নিতে পারেন। কিন্তু সরকার প্রহসন করতে তাঁকে ব্যক্তিগত চিকিৎসক দিয়ে চিকিৎসা দিচ্ছেন না।’

খালেদা জিয়ার স্বাস্থ্য আগের চেয়ে খারাপ, এটা কীভাবে নিশ্চিত হলেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘পরিবারের সদস্যরা কিছুদিন পর পর খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। তাদের মাধ্যমে আমরা তাঁর অসুস্থতার কথা জানতে পেরেছি। এ ছাড়া সব সময় তো সোর্স প্রকাশ করতে হয় না।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, গোলাম আকবর খন্দকার, বিএনপির সহদপ্তর সম্পাদক মুনির প্রমুখ।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে গত ৮ ফেব্রুয়ারি পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। ওই রায়ের পর থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বেগম খালেদা জিয়া।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com