বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০৪:১০ অপরাহ্ন




গোদাগাড়ীতে ধানের জমি থেকে লাশ উদ্ধার 

গোদাগাড়ীতে ধানের জমি থেকে লাশ উদ্ধার 




শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধি :  রাজশাহীর গোদাগাড়ী রিশিককুল ইউনিয়নের সৈয়দপুর এলাকায় ধনী জমি থেকে একজন ব্যাক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার  দুপুর ২ টার সময় পুলিশ ওই ব্যাক্তির লাশ উদ্ধার করে রিশিকুল ও সৈয়দপুর মধ্যে মাঠে।

এলাকাবাসী জানান, মাটিকাটা ইউনিয়নের মৃত মুস্তাকিমের ছেলে আব্দুল বারী বকুল(৪৮) প্রায় দীর্ঘ দিন আগে রিশিকুল ইউনিয়নের পাইকড়পুর  গ্রামে বিয়ে হয়। এই ব্যাক্তি বিয়ের পর থেকে এখানে শশুর বাড়ীতে বসবাস করে। তার কিছুদিন পর সরকারী খাস জমিতে নিজের বাড়ী করে স্ত্রীসহ দুই মেয়ে নিয়ে বসবাস করত। পারিবারিক সুত্রে জানা যায়, মঙ্গলবার খুব ভোরে ৬ টার দিকে পাশের গ্রামে ঝাড়ু বিক্রি করতে যায় তারপর আর বাড়ী ফিরেনি বকুল তবে দীর্ঘ দিন থেকে খিছুনি রোগে ভূগতেছিল। ফাকা মাঠে পড়ে থাকতে দেখে এলাকার কৃষেকেরা তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে তারা থানা পুলিশকে খবর দিলে গোদাগাড়ী থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাব হোসেন  জানান, ফাকা মাঠে খিচুনী উঠে গেলে সেখানেই মৃত্যু হয় এবং প্রায় পরিতাক্ত আবস্থায় বকুলের লাশটি আমরা পেয়েছি। প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে লাস হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com