সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ১১:২৪ অপরাহ্ন




নড়াইলে দুই রোহিঙ্গাকে পাসপোর্টে সহযোগিতার অভিযোগে গ্রেফতার ২

নড়াইলে দুই রোহিঙ্গাকে পাসপোর্টে সহযোগিতার অভিযোগে গ্রেফতার ২




শরিফুল ইসলাম, নড়াইল : নড়াইলে দুই রোহিঙ্গাকে পাসপোর্টে সহযোগিতার অভিযোগে অফিসের কর্মচারী ও দালালকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে এসপি অফিসে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।

গ্রেফতারকৃতরা হলেন-নড়াইল আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মচারী মুরাদ হোসেন ও দালাল রফিকুল ইসলাম। রফিকুল সাতক্ষীরার কলারোয়া থানার দেয়ারা গ্রামের হানিফ গাজীর ছেলে। গত সোমবার বিকেলে মুরাদ হোসেনকে পাসপোর্ট অফিস এবং রফিকুলকে ওইদিন গভীর রাতে সাতক্ষীরা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, গত ৯ এপ্রিল দুপুরে নড়াইল আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নুর ফাতেমা (২১) ও জয়নাব বিবি (২৫) নামে দুই রোহিঙ্গাকে আটক করা হয়। তারা কক্সবাজারের উখিয়ার কুতুবপাল রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

৫০ হাজার টাকার বিনিময়ে দালালচক্রের কামাল হোসেন (২৫) তাদের পাসপোর্ট করিয়ে দেয়ার কথা বলে নড়াইলে নিয়ে আসেন। এ সময় কামালকেও আটক করা হয়। কামাল বান্দরবান জেলার আদর্শ গ্রামের সৈয়দ নবীর ছেলে।

মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্যে দালালচক্রের মাধ্যমে নড়াইল পাসপোর্ট অফিসে আসেন নুর ফাতেমা ও জয়নাব। তাদের রোহিঙ্গা ক্যাম্পে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ঘটনা তদন্ত করতে গিয়ে দেখা যায় পাসপোর্ট অফিসের কর্মচারী মুরাদ ও রফিকুল জড়িত রয়েছে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com