September 22, 2018, 7:08 pm

শিরোনাম :
বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ দুদকের তদন্ত শুরু, বেরিয়ে আসছে অজানা কাহিনী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার হবিগঞ্জকে সুশৃংখল জেলায় রূপান্তর করতে সক্ষম হব আইসিবির ৫ কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে ১২ মামলা ‘সরকারের চাপে পদত্যাগ ও নির্বাসিত হতে বাধ্য হয়েছি’ আপত্তি সত্বেও সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাস যুগ্মসচিব পদে পদোন্নতির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে কারও মান-অভিমান ভাঙানোর ইচ্ছে নেই: প্রধানমন্ত্রী সাভারে পুলিশ সোর্স নয়নকে পিটিয়ে হাত-পা ভাঙ্গলো সন্ত্রাসীরা শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ



পহেলা বৈশাথ উৎর্যাপন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-১৪২৫

পহেলা বৈশাথ উৎর্যাপন আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান-১৪২৫






মোঃ শাকিল আহম্মেদ: রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যেগে গত ১৩/০৪/২০১৮ইং তারিখে বিকাল ৫:০০ ঘটিকার সময় মূলঘর স্কুল মাঠ প্রঙ্গনে পহেলা বৈশাখ ১৪২৫ শুভ আগমন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুন্নাহার চৌধুরী (লাভলী) মাননীয় সংসদ সদস্য সংরক্ষীত মহিলা আসন-৩৮ ও সদস্য স্বরাষ্ট্র মন্ত্রাণলয় সম্পৃক্ত সংসদীয় স্থায়ী কমিটি। প্রধান বক্তা হিসেবে উপস্থিতি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা পরিষদ রাজবাড়ী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মর্জি, সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটি, জেলা আওয়ামী লীগ রাজবাড়ী ও সাবেক প্রশাসক জেলা পরিষদ রাজবাড়ী।

আরো উপস্থিত ছিলেন ফকির আব্দুল জলিল মেম্বার, দৌলদিয়া ১নং ইউনিয়নের ৫নং ওয়ার্ড সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠন। উক্ত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে জন নেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রশংসা করে বলেন অসম্প্রতিক রাজনীতি আওয়ামী লীগ মেনে নেবে না এবং আওয়ামীলীগ কাহারো সম্পত্তি নয় আওয়ামী লীগ সরকার স্বেচ্ছাচারীকে প্রশ্রয় দেয় না। আওয়ামী লীগ সরকার সারাটা জীবন সাধারণ মানুষের পাশে ছিল এবং থাকবে। বিশেষ অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মর্জি বলেন ১৯৬৮সাল হইতে আমি আওয়ামী ছাত্রলীগের মধ্য দিয়ে রাজনিতিতে প্রবেশ করার পর থেকে বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যাচ্ছি।

আমার রাজনৈতিক জীবনে কারা ভোগ সহ বাধা বিপত্তি পেরিয়ে আজ আমার বয়স ৬৯ এ পাঁ দিয়েছে আমি রাজবাড়ী এক আসনের সাধারন মানুষের পাশে ছিলাম থাকবো। সেই প্রত্যাশা নিয়ে, একাদ্বশ নির্বাচনে রাজবাড়ী ০১ আসনে মনোনয়ন প্রত্যাশা করছি। উক্ত অনুষ্ঠানে সভাপত্বি করেন মাওলানা মোহাম্মদ আলী, প্রতিষ্ঠাতা সভাপতি মূলঘর উচ্চ বিদ্যালয় আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

খবরটি শেয়ার করুন..


Loading…






© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com