September 22, 2018, 7:03 pm

শিরোনাম :
বিলে স্বাক্ষর না করতে প্রেসিডেন্টের প্রতি সাংবাদিক নেতাদের আহ্বান চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ দুদকের তদন্ত শুরু, বেরিয়ে আসছে অজানা কাহিনী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার হবিগঞ্জকে সুশৃংখল জেলায় রূপান্তর করতে সক্ষম হব আইসিবির ৫ কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে ১২ মামলা ‘সরকারের চাপে পদত্যাগ ও নির্বাসিত হতে বাধ্য হয়েছি’ আপত্তি সত্বেও সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাস যুগ্মসচিব পদে পদোন্নতির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে কারও মান-অভিমান ভাঙানোর ইচ্ছে নেই: প্রধানমন্ত্রী সাভারে পুলিশ সোর্স নয়নকে পিটিয়ে হাত-পা ভাঙ্গলো সন্ত্রাসীরা শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ



ভৈরব ষ্টেশনে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

ভৈরব ষ্টেশনে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক






জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি : সোমবার ভৈরব রেলষ্টেশন থেকে গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ , সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যগণ। আটককৃতরা হলো ঃ মোঃ কবির হোসেন(৩৫), মোঃ পারভেজ মিয়া(২০) ও মোঃ খোরশেদ মিয়া (৫০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল রেল ষ্টেশনে অভিযান চালায়।

এসময় বি-বাড়িয়ার আখাউড়া থানাধিন তারাগণ গ্রামের মো. দানু মিয়ার ছেলে মোঃ কবির হোসেন, সরাইল থানাধিন সয়ৈদটুলা গ্রামের মোঃ মঞ্জু মিয়ার ছেলে মোঃ পারভেজ মিয়া ও একই গ্রামের মৃত আঃ রউফ মুন্সির ছেলে মোঃ খোরশেদ মিয়াকে আটক করা হয়।

তল্লাশী করে তাদের নিজ হেফাজত থেকে ৫ কেজি গাঁজা, ২৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..


Loading…






© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com