সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ১১:২৪ অপরাহ্ন




১০ বছর পর ফিরছেন সালমান-প্রিয়াঙ্কা জুটি

১০ বছর পর ফিরছেন সালমান-প্রিয়াঙ্কা জুটি




বিনোদন ডেস্ক : দেশে ফিরছেন প্রিয়াঙ্কা। হ্য়াঁ, সালমানের ভরত দিয়েই বলিউডে ফিরছেন তিনি। কোয়ান্টিকো-র সঙ্গে ডেট নিয়ে সমস্যা হওয়ায় ভরত-এর অফার ফিরিয়ে দেওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। সোমবার নিজেই বিবৃতিতে জানিয়েছেন, ভরত-এ সালমানের বিপরীতে রয়েছেন তিনিই।

প্রিয়াঙ্কা বলেন, “হ্য়াঁ, ভরত। শুটিং শুরু করার জন্য মুখিয়ে রয়েছি। সালমানের সঙ্গে অনেক বছর পর কাজ করব ভেবেই দারুণ উত্তেজিত।” ‘মুঝসে শাদি করোগি’ ও ‘সালাম-এ-ইশক’-এর পর ১০ বছর পর সালমানের সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা। তবে শুধু সালমান নন, ভরত পরিচালক আলি আব্বাস জফর-এর সঙ্গেও প্রিয়াঙ্কার রিইউনিয়ন এই ছবি। চার বছর আগে জফর-এর ‘গুন্ডে’ ছবিতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা।

কেন ভরত-এর জন্য প্রিয়াঙ্কাকেই বেছে নিলেন জফর? পরিচালক বলেন, ‘‘এই ছবিতে ৭০ বছরব্য়াপী সময় ধরে ভারত-এর সংস্কৃতি তুলে ধরা হয়েছে। বিভিন্ন দেশে শুটিং-এর পরিকল্পনা রয়েছে। প্রিয়াঙ্কা এই মুহূর্তে দেশের সবচেয়ে বড় আন্তর্জাতিক তারকা। তাই এই ছবির জন্য ওকেই আমার সেরা মনে হয়েছে। ভরত-এর গল্পের বিষয়বস্তু খুবই পরিণত। প্রিয়াঙ্কার চরিত্র এই ছবির প্রাণ। ওঁর মতো একজন অভিনেত্রীকেই দরকার ছিল যিনি সালমানকে যোগ্য় সঙ্গত দিতে পারবেন।’’ প্রসঙ্গত, প্রিয়াঙ্কা না করে দেওয়ায় এই চরিত্রের জন্য ক্যাটরিনাকে ভাবছিলেন জফর।

কিন্তু কোয়ান্টিকো-র শুটিং-এর জন্য এক সময় ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পরও কী ভাবে প্রিয়াঙ্কাকে রাজি করালেন জফর? শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কাকে চিত্রনাট্য শোনানোর জন্য নাকি নিউ ইয়র্ক উড়ে গিয়েছিলেন জফর ও ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী। তারপরেই আর না করতে পারেনিন প্রিয়ঙ্কা৷

এই ছবিতে ৬০ বছরের বেশি সময় ধরে সলমিনেক পাঁচটি ভিন্ন লুকে দেখা যাবে। এর মধ্যেই লন্ডনে ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন জফর। শুটিং হবে স্পেন, পোল্য়ান্ড, পর্তুগাল ও মাল্টায়। আগামী বছর ইদ-এ মুক্তি পেতে চলেছে ভরত।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com