বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০২:৫৮ পূর্বাহ্ন



ঝালকাঠিতে হযরত মুহম্মদ (সঃ) কে কটুক্তি, এলাকাবাসীর ক্ষোভ

ঝালকাঠিতে হযরত মুহম্মদ (সঃ) কে কটুক্তি, এলাকাবাসীর ক্ষোভ



কামরুল হাসান মুরাদ, ঝালকাঠিতে : ঝালকাঠির রাজাপুরের সাতুরিয়া ইউনিয়নের লেবুবুনিয়া বাজারে বাইতুল মামুর জামে মসজিদ এ ২৩ এপ্রিল সকাল ১০.০০ ঘটিকায় মুসলমানদের প্রিয় নবী হযরত মুহম্মদ (সঃ) কে ফেইজবুকে কটুক্তি করার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সাতুরিয়া ইউপি চেয়ারম্যান, মোঃ সিদ্দিকুর রহমান, রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান, মোঃ আনোয়ার হোসেন মৃধা মজিবর ও ৮নং ওয়ার্ড ইউপি সদস্য লিটু সহ দুই শতাধিক মুসলমান লোকজন উপস্থিত ছিলেন। বক্তারা অরুপ সিকদার, পিতাঃ অরুন সিকদার, গ্রামঃ রোলা, উপজেলাঃ রাজাপুর, জেলাঃ ঝালকাঠি-কে মুসলমানদের প্রিয় নবী হযরত মুহম্মদ (সঃ) কে ফেইজবুকে কটুক্তি করায় অরুপ সিকদারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান জানান, কোন অপ্রতিকার ঘটনা ছাড়া উক্ত ব্যক্তি-কে যাহাতে আইনের মাধ্যমে দৃষ্টান্ত মূলক বিচার পাওয়া যায় তার ব্যবস্থা করা হচ্ছে এবং আগামী ২৬ এপ্রিল রোজ বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় রাজাপুর উপজেলায় মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্মারক লিপি প্রদান করা হবে।

এ ঘটনায় রাজাপুর থানার অফিসার ইনচার্জ শামসুল আরেফীন জানান, এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে এবং উক্ত ঘটনায় যাহাতে এলাকায় কোন অপ্রতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে এলাকাবাসীদের শান্ত থাকতে বলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net