মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ০৯:০১ অপরাহ্ন



চাঁপাইনবাবগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ আটক ২



হাবিবুল বারি হাবিব, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে ডিবি পুলিশের অভিযানে ২ মোটরসাইকেল চোরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার তাদের গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফিং এর আয়োজন করা হয়। গোয়েন্দা বিভাগের ওসি মাহবুব আলম জানান, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামের নির্দেশে এসআই জাহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স এ অভিযান চালান। অভিযানে নাচোলের রাওতাড়া ইলামিত্রের মন্দিরের নিকট এলাকার জনতার সহায়তায় মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে আটক করা হয় ।

তিনি আরো জানান, শিবগঞ্জের ছুট আড়িয়ামাড়ির মৃত ইউনুস আলীর ছেলে মো. সাবান আলী (২৬) ও বাখর আলী বিশ্বনাথপুরের সমির উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (২১) কে আটক করে পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে আসা হয়।

তিনি আরো জানান, ২ জনকে গ্রেপ্তারের পর চুরির কাজে ব্যবহৃত হিরো গ্লামার মোটরসাইকেলসহ কুখ্যাত মোটরসাইকেল চোর মনিরুলের বাড়ি থেকে চুরি হওয়া আরো ৫ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তারা সকলেই আন্তঃজেলা মোটরসাইকেল দলের হোতা। তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি মাহবুব আলম। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net