May 26, 2018, 7:38 pm




দুর্ঘটনায় ডান পা হারানো রোজিনার দাফন সম্পন্ন

দুর্ঘটনায় ডান পা হারানো রোজিনার দাফন সম্পন্ন




ময়মনসিংহ প্রতিনিধি

রাজধানীর বনানীতে বিআরটিসির বাসচাপায় পা হারানো ময়মনসিংহের রোজিনা আক্তারের দাফন রবিবার রাতে সম্পন্ন হয়েছে। এর আগে ঘোষগাঁও কবরস্থান জামে মসজিদ মাঠে দুই দফা নামাজে জানাজা হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে আশপাশের গ্রামের সহস্রাধিক মুসল্লি এতে অংশ নেন।

রবিবার এশার নামাজের পর জানাজা শেষে রোজিনাকে ময়মনসিংহে গ্রামের বাড়ি ধোবাউড়া উপজেলার ঘোঁষগাও ইউনিয়নের ঘোনাপাড়ার সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

সন্ধ্যায় পা হারানো রোজিনার লাশ ময়মনসিংহের ধোবাউড়ায় বাড়িতে আনার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোকে বাকরদ্ধ স্বজনরা কান্নায় ভেঙ্গে পরেন। মেয়ের লাশ দেখে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়েন তার মা।

দিনমজুর রসুল মিয়ার মেয়ে রোজিনা ছোটকাল থেকে ঢাকায় গাজী টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতেন। সাত ভাই-বোনের দ্বিতীয় রোজিনা। বড় বোনসহ ঢাকায় কাজ করতেন ১৮ বছরের রোজিনা। বাকিরা বড়িতে থাকে। পরিবারের কোন জমি না থাকায় খাস জমিতে ঘর তোলে বসবাস করতো রোজিনার পরিবার।

ঘোষগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামসুল হক জানান, রোজিনা ঢাকা থেকে যে টাকা পাঠাতো তা দিয়ে রসুল মিয়ার সংসারের খরচ চলতো। মেয়েকে হারিয়ে পরিবারটি বিপদে পড়েছে। ইউনিয়ন পরিষদ থেকে এই পরিবারটিকে সাধ্যমতো সহযোগিতা করা হবে বলে তিনি জানান। এছাড়া দায়ী বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, ২০ এপ্রিল রাত ৯টায় বনানীতে রাস্তা পার হওয়ার সময় বিআরটিসিরি একটি দোতলা বাস রোজিনাকে চাপা দেয়। এতে ডান পা হারান তিনি। দুর্ঘটনার পরপরই রোজিনাকে পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ২৫ এপ্রিল তাকে ঢামেক হাসপাতালে বার্ন ইউনিটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই রবিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন রোজিনা।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com