May 26, 2018, 7:36 pm




উলিপুরে দ্বিতীয় শ্রেণীর প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা, আটক ১

উলিপুরে দ্বিতীয় শ্রেণীর প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টা, আটক ১




হাফিজ সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) থেকে : উলিপুরে দ্বিতীয় শ্রেণির এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আব্দুস সামাদ (৫২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার (০২ এপ্রিল) পৌরসভার নিজাই খামার গ্রামে।

মামলা সূত্রে জানা গেছে, পৌরসভার নিজাই খামার গ্রামের রেজাউল করিমের নিজাই খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণিতে পড়–য়া প্রতিবন্ধী কন্যাকে প্রতিবেশি বছির উদ্দিনের পুত্র আব্দুস সামাদ আম খাওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির পশ্চিম দিকে একটি বাঁশঝাড়ে নিয়ে যায়। সেখানে শিশুটির দুই গালে কামড় দিয়ে পড়নের পায়জামা খুলে জোর করে ধর্ষনের চেষ্টা করে।

এ সময় শিশুটির আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আব্দুস সামাদ পালিয়ে তার বাড়িতে আশ্রয় নেয়। এ সময় বিক্ষুব্ধ জনতা তার বাড়ি ঘেরাও করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার ও তাকে আটক করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় শিশুটির দাদী বাদি হয়ে ধর্ষন চেষ্টায় থানায় মামলা করেন।

উলিপুর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আব্দুস সামাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেপ্তার করে আদালতের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com