May 27, 2018, 7:13 pm




ফুলবাড়ীতে অবৈধ গাছ কর্তনের ঘটনায় মামলা

ফুলবাড়ীতে অবৈধ গাছ কর্তনের ঘটনায় মামলা




রাশেদুজ্জামান রাশেদ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে সরকারী কবরস্থানের গাছ চুরি ও বেচাকেনার অপরাধে ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

জানাগেছে, উপজেলার আলাদিপুর ইউনিয়নের রঘুনাথপুর মাদ্রসাপাড়া গ্রামে গত ২৯শে এপ্রিল সরকারী কবর স্থানের সরকারী গাছ কেটে ট্রাক ভর্তি করে নিয়ে যায় কিছু অসাধু ব্যাক্তি।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী জানতে পেরে তাতক্ষনিক তদন্তের নির্দেশ দিলে তদন্ত সাপেক্ষে ঐ ঘটনায় জড়িত ৪ জনকে আসামী করে (৩৭৯)ও (৪১৩) দুটি ধারায় সরকারী গাছ চুরি এবং বেচাকেনার অপরাধে আলাদীপুর ভুমি ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা খিতিশ চন্দ্র রায় বাদী হয়ে গত ৩০শে এপ্রিল সোমবার রাতে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং (৩৪)।

মামলায় অভিযুক্ত আসামীরা হলেন উপজেলার আলাদীপুর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামের মৃত মনির এর ছেলে কবরস্থান উন্নয়ন কমিটির সভাপতি মজিবর রহমান (৫০),তার সহদর ভাই ঐ কবরস্থানের উন্নয়ন কমিটির সাধারন সম্পাদক তোজাম্মেল হক (৪৫)একই এলাকার মৃত আলেক উদ্দিন এর ছেলে কবরস্থান উন্নয়ন কমিটির ক্যাশিয়ার আলফাজ শাহ (৩৮) এবং একই ইউনিয়নের জাম ডাঙ্গা গ্রামের ওয়াহেদুল হক এর ছেলে কাঠ ব্যাবসায়ী মাসুদ রানা (৩৩)।

এ বিষয়ে মামলার বাদী আলাদীপুর ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা খিতিশ চন্দ্র রায় মামলার সত্যতা স্বীকার করে বলেন মামলা হয়েছে এখোনো পর্যন্ত গাছ উদ্ধার করা যায়নি পুলিশ অপরাধীদের আটকের জন্য অভিযান চালাচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, যে ব্যাক্তীই এ ধরনের কাজে জড়িত তাকেবে তার বিরুদ্ধেই মামলা দেয়া হবে এব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না।

অপরদিকে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ বলেন, মামলা হয়েছে,অভিযান চলছে, গাছ উদ্ধারসহ অপরাধীদের আটক করে আইনের অওতায় আনা হবে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com