বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০২:৫৭ পূর্বাহ্ন



গোদাগাড়ীতে দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ১

গোদাগাড়ীতে দেড় কোটি টাকার হেরোইনসহ আটক ১



শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে দেড় কোটি টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে , র‌্যাব-৫ সিপিএসসি চাঁপাই নবাবগন্ঞ্জ ক্যাম্পের একটি দল গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর গ্রামের একটি বাড়ীতে অভিযান চালিয়ে ঘরের ভিতরে ব্যাগে রক্ষিত ১৫ প্যকেটে দেড় কেজি হেরোইন ও ওজন করা দাড়িপাল্লা উদ্ধার করে।

এসময় র‌্যাব সদস্যরা মাদারপুর গ্রামের হেমাজ আলীর ছেলে ইউসুফ আলী ওরফে কালু (২৭) মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য দেড় কোটি টাকা শনিবার সন্ধ্যা ৬ টার দিকে আটককৃত ইউসুফ আলী কালুকে গোদাগাড়ী মডেল থানায় সোর্দপ করে র‌্যাবের পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাব হোসেন বলেন,আটককৃত ইউসুফ আলী কালুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায় ইউসুফ আলী ওরফে কালু দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। ভারত থেকে হেরোইনের একটি বড় চালান তার বাড়ীতে আসে এরপর বিভিন্ন দিকে প্যাচার হত। এই হেরোইনের বড় চালানের সাথে আরো মাদক ব্যবসায়ী জড়িত থাকার বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে থানার ওসি জানান।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net