বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০২:৫৬ পূর্বাহ্ন



তিন পার্বত্য জেলায় ৪৮ ঘন্টা হরতালের ডাক 

তিন পার্বত্য জেলায় ৪৮ ঘন্টা হরতালের ডাক 



সুপ্রিয় চাকমা শুভ, রাঙামাটি প্রতিনিধি : আবারো  তিন পার্বত্য জেলায় টানা ৪৮ ঘন্টা রাঙামাটিতে আবারো হরতাল কর্মসূচী  ঘোষণা দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। নানিয়ারচরের উপজেলা চেয়ারম্যান, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা ) গ্রুপের কেন্দ্রীয় কমিটির  সহ-সভাপতি এডভোকেট শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা  হত্যার জের ধরে পাহারে শুরু হয় ভাতৃঘাতের রক্তের হোলি খেলা।

গত শুক্রবার ৪ মে শক্তিমান চাকমার  শেষকৃত্যে যাওয়ার পথে দুর্বৃত্তের গুলি বিনিময় সময়ে ৫ জন নিহত হয়।এতে তাদের বহনকারী মা্ক্রোবাস চালক সজিব নিহত হয়। দুর্বৃত্তের ব্রাশ ফায়ারে নিহত চালক সজিব হত্যাকারীদের গ্রেফতার ও অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধারের দাবিতে আগামী ৭ ও ৮ই মে তিন পার্বত্য জেলায় টানা ৪৮ ঘন্টা হরতালের ডাক দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

তারা জানান, ৪ মে শুক্রবার দুপুরে দুর্বৃত্তদের হাতে নিহত হওয়া বাঙ্গালী গাড়ি চালক মোঃসজিব এর হত্যাকারিদের গ্রেফতার ও মহালছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধারের দাবিতে আগামীকাল রোববার তিন পার্বত্য জেলায় কালো পতাকা উত্তোলন করা হবে। এরপরের দিন ৭ই মে সোমবার এবং ৮ই মে মঙ্গলবার পার্বত্য চট্টগ্রামে টানা ৪৮ঘন্টার হরতাল কর্মসূচী পালন করার সিদ্ধান্ত নিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ। কেন্দ্রীয় সভাপতি জানান, এই কর্মসূচী চলাকালীন সময়েও যদি কোনো প্রকার অগ্রগতি না হয় তাহলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচী নিয়ে পাহাড়ের রাজপথে নামবে বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net