MLB Jerseys Cheap রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নিহত ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নিহত ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে – সময়ের সংবাদ

শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৩:৩৭ অপরাহ্ন




রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নিহত ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন নিহত ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে




এম,লুৎফর রহমান, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন পরিষদের(ইউপি)চেয়ারম্যান সিরাজুল হকের জানাজা অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার দুপুরে জুমার নামাজের পর। আজ শনিবার সকাল ১১ টায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয় বাশঁগাড়ী ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মরহুম সিরাজুল হক সাহেবকে।

গত শুক্রবার দুর্বৃত্তদের  গুলিতে নিহত হন সিরাজুল হক। উপজেলার বাঁশগাড়ীর আড়াকান্দা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। রায়পুরা উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সিরাজুল হক ছয়বার ইউপি চেয়ারম্যান ছিলেন। জানাজায় অংশ নেন সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহম্মেদ রাজু, এডঃ এবিএম রিয়াজুল কবির কাওছার,উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামীলীগ ও বিএনপির  নেতারা সহ বহু মানুষ। নরসিংদীর রায়পুরায় বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে হত্যার ঘটনায় ৩০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

তার ছেলে আশরাফুল হক বাদী হয়ে রায়পুরা থানায় এ হত্যা মামলাটি দায়ের করেনে। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  মামলার আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন। রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন,  দুর্গম চরঞ্চলের এ এলাকাটিতে আধিপত্যের দ্বন্দ্বে বিগত দুই যুগেরও বেশি সময় ধরে  ঝগড়া-বিবাদ লেগেই ছিল। দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে বিরোধের কারনে খুন হয়েছে প্রায় অর্ধশতাধিক মানুষ।

আহত হয়ে পঙ্গুত্ব বরণ করছেন সহশ্রাধিক ব্যক্তি। অগ্নিসংযোগ ও লুটপাটের কারনে সর্বশান্ত হয়েছেন কয়েক হাজার পরিবার। এই ঘটনার জের ধরেই এই হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে খুনিদের আটকের জন্য অভিযান চলছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)মোঃ  শাহরিয়ার বলেন, স্বল্প সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় আনা সম্ভব হবে। এ ছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com