শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ১১:৩৯ পূর্বাহ্ন




হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু

হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু




নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। শনিবার ভোর থেকে এ ধর্মঘট শুরু হয়। পাম্প থেকে গ্যাস নিতে রাস্তা বন্ধ করে ঘণ্টার পর ঘণ্টা সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে রাখার প্রতিবাদে শুক্রবার রাত সাড়ে ১০টায় এ ধর্মঘটের ডাক দেয় জেলা মটর মালিক গ্রুপ।

সংগঠনের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় জানান, দীর্ঘদিন ধরেই সিএনজি অটোরিকশাগুলো হবিগঞ্জ শহরের প্রবেশদ্বার পোদ্দারবাড়ি এলাকায় মেইন রোড ও বাইপাস সড়কের দু’টি রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে গ্যাস নেয়ার জন্য অপেক্ষা করে। ফলে হবিগঞ্জ-সিলেট এবং হবিগঞ্জ-ঢাকা সড়কের বাসগুলো ঠিকমতো চলাচল করতে পারেনা। এসব সড়কে বাস চলাচলের জন্য একটি নির্দিষ্ট সময় দেয়া থাকলেও গাড়িগুলো কখনওই সময় মতো গন্তব্যে পৌঁছতে পারেনা।

ইতিপূর্বে বিষয়টি নিয়ে রিজিওনাল ট্রান্সপোর্ট কমিটির (আরটিসি) সভায় সিদ্ধান্ত নেয়া হয় তারা যেন মেইন রোডে দাঁড়ায়। বাইপাস সড়ক বন্ধ করা যাবে না। কারণ এ সড়ক দিয়ে জেলার সব ধরণের বাস চলাচল করে। এ সিদ্ধান্ত  নেয়ার পরও তারা তা মানছে না। বিষয়টি প্রশাসনকে জানানো হলেও তারাও কোন পদক্ষেপ নিচ্ছেননা। এ অবস্থায় বাধ্য হয়েই শুক্রবার রাতে জেলা মটর মালিক গ্রুপের বৈঠকে ধর্মঘটের ডাক দেয়া হয়। সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত জেলার অভ্যন্তরীণসহ সব রুটে বাস চলাচল বন্ধ থাকবে।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com