May 26, 2018, 7:29 pm




শ্রীপুরে ফাঁসিতে ঝুলে চা দোকানির আত্নহত্যা

শ্রীপুরে ফাঁসিতে ঝুলে চা দোকানির আত্নহত্যা




এমদাদুল হক,নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরের শ্রীপুরে এক চা দোকানী সেকান্দর আলী (৩৮) গলায় ফাঁস নিয়ে আতœহত্যা করেছে। নিহত সেকান্দর চট্রগাম জেলার কর্ণফুলী উপজেলার কর্ণফুলী গ্রামের মৃত রাজা মিয়ার ছেলে। শুক্রবার সকালে ১০টায় উপজেলার ধনুয়া নগরহাওলা গ্রামের নিজ বাসার পূর্ব পাশে দোকানের ভেতর গলায় গামছা পেঁচিয়ে আড়ার সাথে ঝুলে আত্নহত্যা করে।

নিহতের স্ত্রী সালেহা বেগম বলেন, সকালে কাধে গামছা নিয়ে বাড়ির বাইরে যায়। নাস্তা খেতে না আসায় অনেক খোঁজাখোঁজি করতে থাকি। পরে দোকান খুললে ভেতরে আঁড়ার সাথে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

গাজীপুর ইউপি সদস্য আব্দুল আজিজ বলেন, সেকান্দর আলী দীর্ঘদিন যাবত স্থানীয় চাঁন মোহাম্মদ টনির বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকুরী করতেন। সম্প্রতি পাশের আবদার গ্রামের অব্দুল আশরাফুলের ঘর ভাড়া নিয়ে সেখানে চা ববসা করে আসছে। তবে স্বামী-স্ত্রীর মাঝে কোনো বিবাদ ছিল না। কি কারনে সে আতœহত্যা করেছে তা বলা যাচ্ছে না।

শ্রীপুর থানার (এস আই) মাহামুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। নিহতের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কারো কোনো অভিযোগ না থাকায় অপমৃত্যুর মামলা দায়ের করে বিনা ময়না তদন্তের নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..











© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com