বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০৩:৩৪ পূর্বাহ্ন



রাজাপুরে ঔষধ সিন্ডিকেটের ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ

রাজাপুরে ঔষধ সিন্ডিকেটের ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ



কামরুল হাসান মুরাদ, রাজাপুর থেকে : ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার স্বনামধন্য সোহাগ ক্লিনিকের প্রতিষ্ঠাতা,রাজাপুর প্রেসক্লাব সভাপতি মোঃআহসান হাবিব সোহাগের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে ও স্বল্প মুল্যে ঔষধ সমিতি কর্তৃক চাপ প্রয়োগ করে ইসলামিয়া ফার্মেসীতে ঔষধ বিতরন বন্ধ রাখার প্রতিবাদে ঔষধ সিন্ডিকেটের ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশ কর্মসুচি পালন করা হয়। মঙ্গলবার (১৫ মে)সকাল ১০টায় রাজাপুর মুক্তিযোদ্ধা চত্বরে বিক্ষোভ ও সমাবেশ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সোহাগ ক্লিনিক ও ইসলামিয়া ফার্মেসীর পরিচালক,রাজাপুর প্রেসক্লাব সভাপতি আহসান হাবিব সোহাগ ,উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মনবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মোঃশফিকুর রহমান ডেজলিং তালুকদার, আল-কাদেয় ক্লিনিকের পরিচালক মোঃ আনোয়ার হোসেন মিলন, সদর বাজার কমিটির প্রচার সম্পাদক মোঃ হুমায়ুন কবির হিমু, শিক্ষক মাহবুবুর রহমান, নেছারাবাদ হুজুরের সফর সঙ্গী মোঃ মতিউর রহমান, সাইদুল ইসলাম প্রমূখ। বক্তারা তাদের বক্তব্যে বলেন সোহাগ ক্লিনিকের প্রতিষ্ঠাতা মোঃ আহসান হাবিব সোহাগের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও তার প্রতিষ্ঠানে ঔষধ সরবরাহ বন্ধ আদেশ প্রত্যাহার করে সেবা কর্যক্রম সচল রাখা সহ সুষ্ঠ তদন্তের মাধ্যমে সকল ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানায়।

অন্যথ্যায় তারা আরো কঠোর আন্দোলনে যাবে বলেও হুসিয়ারী দেয়। উল্লেখ্য ১লা মে থেকে মোঃ আহসান হাবিব সোহাগের পরিচালিত প্রতিষ্ঠানে ঔষধের গায়ে লেখা মূল্যে চেয়ে অনেক কম দামে ঔষধ বিক্রয়ের দায়ে রাজাপুর, ঝালকাঠি ও বরিশাল ঔষধ ব্যবসায়ী কর্তৃক ঔষধ কোম্পানি প্রতিনিধিদের চাপ প্রয়োগ সহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে তার প্রতিষ্ঠানে ঔষধ সরবরাহ বন্ধ করে দেয়া হয়। এতে এলাকার সাধারন ক্রেতাদের বেশি মূল্যে ঔষধ ক্রয় করতে হচ্ছে বলে তারা হতাশাগ্রস্থ হয়ে পড়ে। এতে উপজেলা সাধারন জনতার মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net