বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ০৩:৪২ পূর্বাহ্ন



ইউটিউবে ঝড় তোলেছে সালমানের ‘রেস থ্রি’র ট্রেলার

ইউটিউবে ঝড় তোলেছে সালমানের ‘রেস থ্রি’র ট্রেলার



বিনোদন ডেস্ক : অবশেষে রেসের ময়দানে নামল সিকান্দর। সঙ্গে রয়েছে তাঁর পুরো পরিবার। মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি ‘রেস থ্রি’-এর অফিসিয়াল ট্রেলার। ৩ মিনিট ৩১ সেকেন্ডের এই ভিডিও ক্লিপের শুরু থেকে শেষ পর্যন্ত রয়েছে পাওয়ার প্যাকড পারফর্মেন্স এবং সালমান খানের উপস্থিতি। ৪ ঘন্টা আগে মুক্তিপ্রাপ্ত এই ট্রেলার ইতিমধ্যে দেখে ফেলেছেন ১.৭ মিলিয়ন মানুষ।

ট্রেলার লঞ্চের পর থেকেই রেকর্ড ভাঙতে শুরু করে দিয়েছে সালমান খানের আসন্ন এই ছবিটি। হিন্দি ছবির মধ্যে ইউটিউবে এখন পর্যন্ত সবথেকে কম সময়ে বেশী সংখ্যক মানুষ দেখে ফেলেছে ট্রেলারটি। অবশ্যই এর ক্রেডিট পুরোটাই সালমান খানের। তবে কমেন্ট বক্সে ভরে গেছে মিশ্র প্রতিক্রিয়ায়। অনেকেই কিন্তু সন্তুষ্ট হয়নি ‘রেস থ্রি’-র ট্রেলার দেখে। তাঁদের মতে রেস ফ্রেঞ্চাইজির বাকি দুটো সিরিজের সেই স্বাদটা পাচ্ছেন না এটা দেখে।

ক্লিপটিতে দাবাং খানের আর পাঁচটা অ্যাকশন মুভির মতো মারামারির দৃশ্য থাকলেও সেই ঝাক্কাস ডায়লগ যেমন নেই তেমনই জমাটি কার সিকোয়েন্সও নেই। ফলে সাঈফ আলি খান পরিবর্তে ভাইজানের এপিয়ারেন্সও হতাশ করেছে অনেককে। অন্যদিকে আবার ভিএফএক্স-এও সেরকম আহামরি কিছুই পেলেন না দর্শকরা।

তবে সবকিছুকে ছাপিয়ে গেছে আর একটা বিষয়। অনেকেই বলছেন রেস থ্রি-তে নাকি রয়েছে হলিউড ছবি ‘ফার্স্ট এন্ড দ্য ফিউরিয়াস’-এর চিত্রনাট্যের ছোঁয়া। রয়েছে সেই ‘ফ্যামিলি’। তবে অবশ্যই এখানে দেশী টাচ তো থাকবেই। যা নিয়ে রীতিমতো ট্রোলিংও শুরু হয়ে গিয়েছে। যদিও কাস্টিংয়ের পাশাপাশি পরিবর্তন হয়েছে পরিচালকের মুখও। এ ছবিটি নির্দেশনা করছেন রেমো ডি’সুজা।

তবে এইটুকু ট্রেলারই তো আর শেষ কথা নয়। এখনও বাকি পুরো ছবিটা। সালমান খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেইজি সাহ এবং সাকিব সালিম অভিনীত এই রেসের থার্ড ইনস্টলমেন্ট মুক্তি পাবে ১৫ই জুন। তখনই বিচার করা ভালো কোনটা ঠিক এবং কোনটা ভুল। যদিও ভাইজান ভক্তরা কিন্তু বেজায় খুশী ট্রেলারটি দেখে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net