সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ১০:৩২ অপরাহ্ন



মানুষ মারার অধিকার আপনাদের কে দিয়েছে : এরশাদ

মানুষ মারার অধিকার আপনাদের কে দিয়েছে : এরশাদ



সংবাদ ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে কি যুদ্ধ শুরু হয়েছে যে এভাবে বন্দুকযুদ্ধে মানুষ হত্যা করা হচ্ছে। যাদেরকে হত্যা করা হচ্ছে তারা কি এদেশে জন্ম নেয় নাই? তাদের কি বিচার পাওয়ার অধিকার নেই।

তিনি বলেন, মাদক নির্মূলের নামে যাদের হত্যা করছেন তারা এদেশের নাগরিক। মানুষ মারার অধিকার আপনাদের কে দিয়েছে। দেশে কি আইন বা আদালত নেই? আজ শনিবার রাজধানীর বিজয়নগরের একটি হোটেলে জাতীয় ইসলামী মহাজোট আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে এরশাদ এ মন্তব্য করেন।

ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায় ও রেজাউল ইসলাম ভূইয়া, জোটনেতা মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম, মাওলানা আলফাত চৌধুরী, আবুল হাসনাত, ইসহাক ভূঁইয়া প্রমুখ।

এরশাদ বলেন, রমজান শান্তি ও সংযমের মাস। কিন্তু আমরা কেউ শান্তি ও স্বস্তিতে নেই। আগামীকাল কে বন্দুক যুদ্ধের শিকার হব আমরা কেউ জানি না। রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের কথা বললেও পারেননি।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net