সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ১১:১১ অপরাহ্ন



শ্রীপুরে পুলিশের ঘুষ বানিজ্য ছবি ফেসবুকে ভাইরাল

শ্রীপুরে পুলিশের ঘুষ বানিজ্য ছবি ফেসবুকে ভাইরাল



এমদাদুল হক, নিজস্ব প্রতিবেদক :
গাজীপুরে শ্রীপুর থানা পুলিশের এক উপ-পরিদর্শক (এস.আই) ঘুষ বানিজ্যের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় উঠছে। ফেসবুক আইডিতে লেখা হয়-“শ্রীপুর মডেল থানায় এভাবেই উন্মুক্ত ভাবে চলে ঘুষের বানিজ্য। যাকে খুশি গ্রেফতার করছে,আবার টাকার বিনিময়ে ছেড়ে ও দিচ্ছে। তবে ৯৫ ভাগই আওয়ামীলীগের নেতা কর্মী,নিজেদের মধ্যে হানাহানির কারণে এ সুবিধা নিচ্ছে শ্রীপুর থানা পুলিশ”।

 

ফেসবুকে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায় শ্রীপুর থানার ভিতরে একটি কক্ষে এস.আই মঞ্জুরুল ইসলাম এক ব্যক্তিকে গ্রেফতার করে তার পরিবারের কাছ থেকে টাকা আদায় করছে। ২৪ মে বৃহস্প্রতিবার দুপুরে তানভীর ইউ আহম্মেদ ও হাফিজুর রহমান নামের ফেসবুক আইডি থেকে এই ঘুষ লেনদেনের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগে ভাইরাল হয়েছে । অনেকে বিভিন্ন ধরনের কমেন্টে মন্তব্য করছে। পুলিশের আটক বানিজ্য প্রকাশ্যে এমন লেনদেন সাধারণ মানুষের আস্থা হারিয়ে ফেলছে।

ঘুষ লেনদেনের বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম বলেন ভাইরালকৃত ছবিটি একজন ব্যক্তির শালিসে আপোষ হওয়া মুহুর্তে তোলা। ঐ ব্যক্তি অন্য এক ব্যক্তির মাধ্যমে টাকা লেন-দেন করেছিল। পাওনা টাকা নিয়ে অভিযোগের ভিত্তিতে পাওনাদারকে তার টাকা বুঝিয়ে দেওয়ার মুহুর্তে কোন ব্যক্তি হয়ত ছবিটি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দিয়েছে। ঘুষ গ্রহনের অভিযোগটি সঠিক নয়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net