সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ১১:৩৪ অপরাহ্ন



ওয়াটসনের সেঞ্চুরিতে চেন্নাইয়ের শিরোপা জয়

ওয়াটসনের সেঞ্চুরিতে চেন্নাইয়ের শিরোপা জয়



সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে তৃতীয় আইপিএল ট্রফি জয় করল চেন্নাই সুপার কিংস। তিন-তিনবার ট্রফি জয় করে রোহিত শর্মার রেকর্ডও ছুঁয়ে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি।

১৭৯ রান তাড়া করতে চেন্নাই আজ নামিয়েছিল ফাফ ডু প্লেসি ও শেন ওয়াটসনকে। গত ম্যাচের নায়ক চলতি আইপিএলে দ্বিতীয় শতরানও করে ফেললেন শেন ওয়াটসন। ফাইনালের মঞ্চে ৫১ বলে শতরান করলেন এই অজি ব্যাটসম্যান।

ট্রফি জয়ের লক্ষ্যেই আজ টসে জিতে প্রতিপক্ষ কেন উইলিয়ামসনকে প্রথমে ব্যাট করতে পাঠান ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিংহ ধোনি। শুরুতেই রান আউট হয়ে ডাগ আউটে ফেরেন ফাইনালে সুযোগ পাওয়া শ্রীবৎস গোস্বামী। এরপর একটু আক্রমণাত্মকভাবেই ইনিংসের হাল ধরেন শিখর ধাওয়ান এবং কেন উইলিয়ামসন। ধাওয়ান ২৬ রান করে আউট হলেও সাকিব আল-হাসানের সঙ্গে ভাল পার্টনারশিপ গড়েন কেন উইলিয়ামসন। তবে উইলিয়ামসন(৪৭) রানে ফিরতেই রান রেট কিছুটা কমে যায় হায়দরাবাদের। আউট হয়ে যান সাকিবও(২৩)। কিন্তু ইউসুফ পঠানের মারকাটারি ৪৫ এবং কার্লোস ব্রাথওয়েট-এর ঝোড়ো ২১ রান হায়দরাবাদকে ১৭৮ রানের একটি সম্মানজনক রান সংগ্রহ করতে সাহায্য করে।

চেন্নাইয়ের দীপক চহার কোনও উইকেট না পেলেও লুঙ্গি এনগিডি, শার্দুল ঠাকুর, কর্ণ শর্মা, ড্যারেন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা সকলেই ১টি করে উইকেট পেয়েছেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net