বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন



রাজাপুরে টিএনটি সড়কের বেহাল দশা

রাজাপুরে টিএনটি সড়কের বেহাল দশা



কামরুল হাসান মুরাদ, রাজাপুর থেকে : ঝালকাঠি জেলায় রাজাপুর উপজেলার টিএনটি সড়কের বেহাল দশায় পরিনত হয়েছে। দীর্ঘদিন যাবত মোরামত ও সংস্কার না করার কারনে রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জনগুরুত্বপুর্ন ও রাজাপুরের আবাসিক এলাকা হিসেবে পরিচিত টিএনটি সড়কটির বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। ফলে ভোগান্তিতে পরেছেন রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড সহ সদর ইউনিয়নের সাধারন এলাকাবাসী ও স্কুল-কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রীরা। রাজাপুর সদর ইউনিয়নের জনগনের যাতায়াতের একমাত্র মাধ্যম এই সড়কটি।
সরজমিনে ঘুরে দেখা গেছে,জনগুরুত্বপুর্ন ও আবাসিক এলাকার এই সড়কটির বিভিন্ন স্থানে অসংখ্য খাদা খন্দের সৃষ্টি হয়েছে। বর্ষা শুরু হওয়ায় প্রচুর সমস্যা বেড়েছে এলাকার জনগনের। সামান্য বৃষ্টি হলেই পানিতে একাকার হয়ে মানুষের যাতায়াত ও যানবাহন চলাচলের অযোগ্য হয়ে পরে এ সড়কটি। বিপদগামী হয়ে পড়ে স্কুল,কলেজ ও মাদ্রাসার পড়–য়া অনেক শিক্ষার্থীরা।
এলাকাবাসী জানায়, রাস্তার বেহাল দশার কারনে জনদুর্ভোগে অতিষ্ট হয়ে পড়েছেন এলাকাবাসী। বছরের পর বছরেও উন্নয়নের ছোঁয়া না লাগায় এলাকার রাস্তা-ঘাটের এহাল দেখা দিয়েছে।এই রাস্তা দিয়ে যাতায়াতে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে এলাকার মানুষ।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net