শনিবার, ২১ Jul ২০১৮, ০৯:৩৪ পূর্বাহ্ন




ফ্রান্স তৃনমূল বিএনপির আয়োজনে ইফতার মাফিল অনুষ্ঠিত

ফ্রান্স তৃনমূল বিএনপির আয়োজনে ইফতার মাফিল অনুষ্ঠিত




মোঃ আল আমিন খান, প্যারিস (ফ্রান্স)  প্রতিনিধি: কারাবন্দী বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন ফ্রান্স তৃনমূল বিএনপির নেতারা। গত বুধবার ফ্রান্সের রাজধানী প্যারিসের সোনার বাংলা রেষ্টূরেন্টে আয়োজিত ইফতার মাহফিলে তারা এ দাবী জানান।

ফ্রান্স যুবদল সাধারণ সম্পাদক আব্দুর রব রানা ও যুবদল যুগ্ম সম্পাদক মোহাম্মদ সোহাগ এর যৌথ পরিচালনায় ও ফ্রান্স তৃনমুল বিএনপির সভাপতি ইকবাল হোসেন আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন তৃণমুল বিএনপি নেতা সাইদুল ইসলাম ,আজিজ কামাল, মোহাম্মদ হাসান, দিলোয়ার হোসেন, আব্দুল হাসিম, মনির হোসেন, খুরশেদ মাতব্বর, মোহাম্মদ আসলাম, সাইফ উদ্দিন, ইসলাম মিনহাজ মোহাম্মদ, কামাল হোসেন্ মোহাম্মদ সোহেল, মোহাম্মদ মানিক, মোহাম্মদ রফিক, ফরিদ হাওলাদার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন শেখ হাসিনার বাকশালি সরকারের অত্যাচারে পুরোদেশই এখন কারাগারে রুপান্তরিত হয়েছে তাই দ্রুত আন্দোলনের মাধ্যমে এই দেশকে মুক্ত করতে হবে। এ সময় তারা হুশিয়ার করে বলেন – বেগম খালেদা জিয়ার কিছু হলে এই সরকারকেই তার দায় নিতে হবে ।

পরে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও কারারুদ্ধ নেতাকর্মীদের মুক্তি কামনায় মহান সৃষ্টিকর্তার সাহায্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয় ।

খবরটি শেয়ার করুন..




Loading…








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com