শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৯:৫২ অপরাহ্ন



খালেদার মামলার আদালত বসবে কারাগারে

খালেদার মামলার আদালত বসবে কারাগারে



সংবাদ ডেস্ক : জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় আদালত কারাগারে বসতে পারে বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজল। মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের তিনি এ তথ্য জানিয়েছেন।

এ মামলার অন্যতম আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায়ে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডস্থ পুরাতন কারাগারে সাজা খাটছেন তিনি।

মোশাররফ হোসেন কাজল বলেন, বুধবার একটি আদালত বসার সম্ভাবনা রয়েছে। আগামীকাল ওই আদালতে মামলা পরিচালনা করতে পারব বলে আমরা মনে করছি। আইন মন্ত্রণালয়ে আমরা আবেদন করেছি। এ বিষয়ে গেজেট প্রকাশের প্রস্তুতি নিয়েছে মন্ত্রণালয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাষ্ট্রপক্ষের এই আইনজীবী বলেন, মামলাটিতে ৩২ জনের সাক্ষ্য নেয়া হয়েছে, তাদের পক্ষে যুক্তিতর্কও হয়েছে। আমাদের রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক হয়ে গেছে। আসামি পক্ষের যুক্তিতর্কও প্রায় শেষ। খালেদা জিয়ার পক্ষ থেকে বাকি কিছু বক্তব্য শোনার পর হয়তো আদালত এই মামলার রায়ের জন্য তারিখ নির্ধারণ করবেন বলে আশা করছি।

এদিকে, বিষয়টি সম্পর্কে এখনও কিছু জানেন না উল্লেখ করে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, কারাগারে আদালত বসলে সেটি আইনের পরিপন্থী হবে। এর আগে কখনও এমন ঘটনা ঘটেনি।

‘তবে শুনানি যেখানেই হোক, খালেদা জিয়ার আইনজীবী হিসেবে আমাদের সেখানে উপস্থিত থাকতেই হবে’ উল্লেখ করেন এই আইনজীবী।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net