September 21, 2018, 5:53 pm

শিরোনাম :
চুনারুঘাটে সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ দুদকের তদন্ত শুরু, বেরিয়ে আসছে অজানা কাহিনী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার হবিগঞ্জকে সুশৃংখল জেলায় রূপান্তর করতে সক্ষম হব আইসিবির ৫ কর্মকর্তাসহ ১৫ জনের বিরুদ্ধে ১২ মামলা ‘সরকারের চাপে পদত্যাগ ও নির্বাসিত হতে বাধ্য হয়েছি’ আপত্তি সত্বেও সংসদে ডিজিটাল নিরাপত্তা আইন পাস যুগ্মসচিব পদে পদোন্নতির সারসংক্ষেপ প্রধানমন্ত্রীর কার্যালয়ে কারও মান-অভিমান ভাঙানোর ইচ্ছে নেই: প্রধানমন্ত্রী সাভারে পুলিশ সোর্স নয়নকে পিটিয়ে হাত-পা ভাঙ্গলো সন্ত্রাসীরা শ্রীপুরে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ প্রতিবন্ধী কোটা রাখতে সংসদীয় কমিটির সুপারিশ



ফের স্ক্রিনে আসছে বুবলী-শাকিব

ফের স্ক্রিনে আসছে বুবলী-শাকিব






২০১৬ সালে মুক্তি পেয়েছিল শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘বসগিরি’। সেবছরের ১২ সেপ্টেম্বর মুক্তি পায় ছবিটি। আর ঠিক দু’বছর পর এই দিনেই অর্থাত্‍ ১২ সেপ্টেম্বর জানা যাচ্ছে , স্ক্রিনে আসতে চলেছে সেই ছবিটির সিক্যুয়াল।

আসছে শাকিবের পরবর্তী ছবি ‘ বসগিরি ২’। যা ২০১৬ সালের সেই ছবির সিক্যুয়েল।

শাকিবের এই পরবর্তী ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। তবে প্রত্যেকেরই কৌতূহল ছবির নায়িকা কে হচ্ছেন , তা নিয়ে। জানা গিয়েছেও ‘বসগিরি’-র মতো বসগিরি ২ -তে শাকিবের নায়িকা হিসাহে সম্ভবত নাও থাকতে পারেন বুবলী। একটি সূত্রের দাবি, ছবিতে শাকিবের সঙ্গে দেখে যেতে পারে নতুন কোনও নায়িকাকে। তবে এ বিষয়ে কিছু বলতে চাইছেন না ফিল্মের প্রযোজকরা।

এদিকে, খবর, এই ছবিতে শাকিবের সঙ্গে দু’জন নায়িকা রয়েছেন। ফিল্মের জন্য যে শাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন , তা তিনি নিজেই স্বীকার করেছেন। ‘বসগিরি’-র মতো শাকিবের পরবর্তী এই ছবিতেও পরিচালক হিসাবে থাকছেন শামীম আহমেদ।

খবরটি শেয়ার করুন..


Loading…






© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY ThemesBazar.Com