শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৯:১৯ অপরাহ্ন



ছাত্রদল সভাপতিকে জড়িয়ে ধরলেন ছাত্রলীগ সম্পাদক

ছাত্রদল সভাপতিকে জড়িয়ে ধরলেন ছাত্রলীগ সম্পাদক



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ ডাকসু নির্বাচনের জন্য পরিবেশ পরিষদেও বৈঠকের আয়োজন করলে রোববার রেজিস্ট্রার ভবনে উপস্থিত হন ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন ছাত্র সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকেরা।

এ বৈঠকে ছাত্রদলের নেতারা যে উপস্থিত হবেন এমন খবর আগে থেকে জানা থাকায় ক্যাম্পাসে বিভিন্ন ছাত্র সংগঠনের নেতা-কর্মী, সাধারণ ছাত্র-ছাত্রী ও সাংবাদিকদের কৌতূহল একটু বেশিই ছিল। বেলা পৌনে ১২টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে বৈঠক শুরু হলে শেষ হয় বিকেল ৪টায়।

তবে যখন ছাত্র সংগঠনের নেতারা বেরোচ্ছেন তখন দেখা যায় বাইরে ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মী। আর ছাত্রদলের মাত্র ওই দুজন। ছাত্রদলের ওই দুই নেতাকে তখন নিরাপদে বের করার জন্য প্রাণান্ত চেষ্টা করছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর। ছাত্রদলের দুই নেতার মধ্যে এতটাই আতঙ্ক বিরাজ করছিল যে তারা বারবার পেছনের দিকে দেখছিলেন। কিন্তু ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং বিশ্ববিদ্যালয়রে নেতারা ঘিরে রেখেই ছাত্রদলের দুই নেতাকে রেজিস্ট্রার ভবন থেকে বের করে আনলেন। এরপর তারা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সেখানে ওই দুই নেতার জন্য বিশ্ববিদ্যালয়ের গাড়ি অপেক্ষা করছিল। বিদায়ী আলাপের মধ্যেই ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। তারপর তারা গাড়িতে চেপে বিদায় নেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net