শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৯:২০ অপরাহ্ন



প্রতিদিন যা থাকে তাঁদের খাদ্য তালিকায়?

প্রতিদিন যা থাকে তাঁদের খাদ্য তালিকায়?



বিনোদন ডেস্ক : তারকা বলে কথা। অন্য আট-দশজন মানুষের মতো চাইলেও তাঁরা চলতে পারেন না। জীবন যাপনের প্রতিটি ক্ষেত্রেই থাকে পরিমিতিবোধ, যেমনটি থাকে তাঁদের দৈনন্দিন খাদ্য তালিকায়। তবে সাধারণত কি ধরনের খাবার খান তাঁরা? ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছে সেই তথ্য-

ক্যাটরিনা কাইফ: ইংল্যান্ডে বেড়ে ওঠার সময় ক্যাটরিনার খাদ্য তালিকায় মাছ, চিপস, পনিরই বেশি থাকতো। তারকা হওয়ার পর বিশেষ করে ভারতে এসে সেই তালিকা অনেকটাই বদলে যায়। বর্তমানে তিনি সকালের খাবারে ডিম এবং ওটমিল রাখেন। দুপুরের খাবারে গ্রীলড করা মুরগী, সালাদ ও সেদ্ধ সবজী। এছাড়া রাতের খাবারে থাকে সুপ, সালাদ ও আকি বেরি।

আলিয়া ভাট: খুব সাধারণ খাবারই প্রতিদিনের খাদ্য তালিকায় রাখেন আলিয়া। সকালে তিনি চিড়ার সঙ্গে কিছু সবজী ও ফলমূল খান। দুপুরের খাবারে চাপাতি, ভারতীয় ধাঁচে রান্না করা সবজী, ডাল এবং রাতের খাবারে খান ভাত, ডাল, মুরগীর মাংস ও সবজী।

দীপিকা পাড়ুকোন: সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া এই বলিউড ডিভা সকালের খাবারে কম চর্বিযুক্ত দুধের সঙ্গে ডিম এবং সেদ্ধ রুটি খান। দুপুর এবং রাতের খাবারে সাধারণত তিনি দক্ষিণ ভারতীয় খাবার খেতে পছন্দ করেন। তবে যা-ই খান না কেন, দীপিকার খাদ্য তালিকায় সালাদ, কাঠ বাদাম ও আখরোট চাই-ই চাই।

অক্ষয় কুমার: পঞ্চাশোর্ধ এই অভিনেতার সুস্বাস্থ্যের মূলমন্ত্র নাকি খাদ্যাভ্যাস। প্রতিটি খাবারই নাকি তিনি বেশ হিসেব করে গ্রহণ করেন। সকালে ঘুম থেকে উঠে এক গ্লাস দুধের সঙ্গে পরটা এবং শুকনো ফল খান অক্ষয় কুমার। দুপুরের খাবারে ভারসাম্য বজায় রেখে খান বাদামি ভাত, ডাল, সবজী ও দই। আর রাতের খাবার সারেন শুধুমাত্র সুপ ও সবজী দিয়ে।

রণবীর কাপুর: চকোলেট বয় রণবীর কাপুরের সকালের খাবারে থাকে ডিম, কলা, জুস ও কাঠবাদাম। মধ্যান্নভোজ সারেন চাপাতি, ডাল, তান্দুরি চিকেন ও দই দিয়ে। এছাড়া রাতের খাবারে রণবীরের পছন্দ গ্রীলড করা মাছ ও মুরগী।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net