সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১২:৩৫ অপরাহ্ন



জীবনের জন্য সামাজিক আন্দোলন-এর আত্নপ্রকাশ

জীবনের জন্য সামাজিক আন্দোলন-এর আত্নপ্রকাশ



আজকের বাংলাদেশের আর্থ সামাজিক বাস্তবতার নিরিখে তরুন-তরুনীদের দেশপ্রেম, সমাজের প্রতি দায়বদ্ধতা, মানবতার টান ইত্যাদি বিষয়কে আরও জনপ্রিয় ও কার্যকর করার লক্ষে ‘‘ জীবনের জন্য সামাজিক আন্দোলন’’ নামে একটি সামাজিক সংগঠনের আত্নপ্রকাশ হয়েছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর শাহাবাগের পাবলিক লাইব্রেরীতে কিছু সংখ্যক প্রগতিশীল তরুন-তরুনীর উপস্থিতিতে সর্বসম্মত ভাবে ৯ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটির মাধ্যমে সংগঠনটি যাত্রা শুরু করে।

কমিটিতে মিজানুর রহমান সভাপতি,ইকবাল মজুমদার তৌহিদ সাধারন সম্পাদক,মাজহারুল ইসলাম সাংগঠনিক সদস্য,মামুনুর রশীদ অর্থ বিষয়ক সদস্য,জাকওয়ান হোসেন দপ্তর বিষয়ক সদস্য,মুরাদ হোসেন প্রচার বিষয়ক সদস্য,আবুল কাসেম সমাজ কল্যান বিষয়ক সদস্য,প্রীতি বিশ্বাস নারী বিষয়ক সদস্য ও সন্ধা ইসলাম সূচনাকে নারী বিষয়ক সহ সদস্য করা হয়েছে।

কমিটি ঘোষনার পর সংগঠনটির সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়,দেশের আইনের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধাশীল থেকে সমাজের মানুষের মধ্যে সামাজিক সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সামাজিক উন্নয়ন সাধন করাই আমাদের সংগঠনের একমাত্র লক্ষ্য।

বিবৃতিতে আগামী ১ অক্টোবর ‘‘মানুষ হোক সচেতন, সড়ক হোক নিরাপদ’’ শিরোনামে জাতীয় প্রেসক্লাবের সামনে কর্মসূচী ঘোষনা করে সংগঠনটি।এক অক্টোবরের কর্মসূচী থেকে ট্রাফিক আইন মেনে চলার জন্য যাত্রীদের সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হবে বলেও বিবৃতিতে উল্ল্যেখ করা হয়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net
Veritabanına bağlantı sağlanamadı