রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১০:৪৩ পূর্বাহ্ন



রায়পুরায় গৃহবধু নুরুন্নাহার হত্যার বিচার দাবীতে সংবাদ সম্মেলন

রায়পুরায় গৃহবধু নুরুন্নাহার হত্যার বিচার দাবীতে সংবাদ সম্মেলন

Exif_JPEG_420



অজয় সাহা, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি: রায়পুরা উপজেলার পলাশতলী পশ্চিম পাড়া এলাকার গৃহবধু নুরুন্নাহার হত্যার বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হযেছে। গতকাল ১৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ১২ টায় সাবাদিক সম্মেলন করেছে নিহতের পরিবারের সদস্যবৃন্দ।

সাংবাদিক সম্মেলনে নুরুন্নাহার এর ছোট বোন কামরুন্নাহার অভিযোগ করে বলেন, আমার বোন নুরুন্নাহারকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার পায়তারা করছে পাষন্ড স্বামী রোবেল ও তার কথিত প্রেমিকা রাশিদা। নিহতের পিতা আবদুর রহিম বলেন আমার মেয়েকে বিয়ের পর থেকেই অত্যাচার নির্যাতন করে আসছে পাষন্ড স্বামী রোবেল।

পার্শ্ববর্তী বাড়ীর রাশিদা নামে এক বিতর্কিত নারীর সাথে রোবেলের রয়েছে অবৈধ ও অনৈতিক সম্পর্ক। আমার মেয়ে নুরুন্নাহার এতে বাধা দেয়ায় গত ১৭ সেপ্টেম্বর সকালে তাকে অত্যাচার নির্যাতন করে হত্যা করা হয়। পরে মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার করে। এঘটনায় আমরা খোঁজ খবর নিয়ে আদালতে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন নিহত নুরুন্নাহারের পিতা আবদুর রহিম, মা হেলেনা বেগম, ছোট ভাই মনির ও ছোট বোন কামরুন্নাহার। স্থানীয় ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য বক্তিবর্গসহ এলাকাবাসী সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনের পর উত্তেজিত গ্রামবাসী নুরুন্নাহার হত্যার জন্য পাষন্ড স্বামী রোবেল ও তার কথিত প্রেমিকা রাশিদার ফাঁসি দাবী করে বিক্ষোভ মিছিল করে। এ বিষয়ে জানতে রুবেল ও রাশিদার বাড়ীতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net