রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১০:২৭ পূর্বাহ্ন



ব্যাপক দরপতনে পুঁজিবাজার বেড়েছে ৫৯টি, কমেছে ২৫২টি

ব্যাপক দরপতনে পুঁজিবাজার বেড়েছে ৫৯টি, কমেছে ২৫২টি



সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে ডিএসই সূচকের পতনে লেনদেন শেষ হয়েছে।লেনদেনের শুরু থেকেই সেল প্রেসারে টানা নামতে থাকে। রোববার সূচকের পাশাপাশি কমেছে বেশিরভাগ কোম্পানির শেয়ার দর। আর টাকার অংকেও লেনদেন আগের দিনের তুলনায় কিছুটা কমেছে।

আজ দিন শেষে ডিএসইতে লেনদেন হয়েছে ৭৪২ কোটি ৩৯ লাখ ১৩ হাজার টাকা। দিন শেষে ডিএসইর ব্রড ইনডেক্স আগের দিনের চেয়ে ৫১ পয়েন্ট কমে অবস্থান করছে ৫৪১৫ পয়েন্টে। আর ডিএসই শরিয়াহ সূচক ৫ পয়েন্ট কমে অবস্থান করছে ১২৫০ পয়েন্টে এবং ডিএসই ৩০ সূচক ৩ পয়েন্ট কমে অবস্থান করছে ১৮৯৭ পয়েন্টে।

দিনভর লেনদেন হওয়া ৩৩১টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৫৯টির, কমেছে ২৫২টির এবং অপরিবর্তিত রয়েছে ২০টির। আর দিনশেষে লেনদেন হয়েছে ৭৪২ কোটি ৩৯ লাখ ১৩ হাজার টাকা। এর আগের কার্যদিবস দিন শেষে ডিএসইর ব্রড ইনডেক্স ৩৮ পয়েন্ট কমে অবস্থান করে ৫৪৬৭ পয়েন্টে।

আর ডিএসই শরিয়াহ সূচক ৫ পয়েন্ট কমে অবস্থান করে ১২৫৫ পয়েন্টে এবং ডিএসই ৩০ সূচক ১০ পয়েন্ট কমে অবস্থান করে ১৯০১ পয়েন্টে। আর ওইদিন লেনদেন হয়েছিল ৮২৬ কোটি ১৬ লাখ ৮৯ হাজার টাকা। সে হিসেবে আজ ডিএসইতে লেনদেন কমেছে ৮৩ কোটি ৭৭ লাখ ৭৬ হাজার টাকা।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net