রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৭:৪২ পূর্বাহ্ন



এবার নায়িকার সঙ্গে প্রযোজকের স্ক্রিনশট ফাঁস

এবার নায়িকার সঙ্গে প্রযোজকের স্ক্রিনশট ফাঁস



ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের লাস্যময়ী জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন পরী। সিনেমা কিংবা অভিনয়ের জন্য নয়, একেবারেই ভিন্ন একটা কারণে শিরোনাম হয়েছেন এই নায়িকা। সেটি হলো- পরীমনি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মা‌ল্টিমি‌ডিয়ার কর্ণধার প্র‌যোজক আব্দুল আজিজের সঙ্গে ফেসবুক চ্যাটিংয়ের স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে। আর এগুলো প্রকাশ্যে এনেছে পরীমনি নিজেই।

বুধবার (৩ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই স্ক্রিনশটগুলো প্রকাশ করেন পরীমনি। ওই স্ক্রিনশটের ক্যাপশনে পরী লিখেছেন, ডিয়ার সুপার কিপটা বন্ধু আমার আব্দুল আজিজ সাক্ষী রইল এ জাতি।

চলতি মাসের ২৪ তারিখ নায়িকা পরীমনির জন্মদিন। এ বিষয় নিয়েই কথা বলছিলেন, এই অভিনেত্রী ও প্রযোজক। পরীমনির ফাঁস করা ওই স্ক্রিনশটে দেখা যায়, জাজ কর্তা আব্দুল আজিজ পরীমনিকে আগামী ৮ অক্টোবর একটি প্রোগ্রামের দাওয়াত দেন। সেখানে পরীমনি সম্মতি জানিয়ে তাকে আবার জিজ্ঞাসা করেন, ২৪ অক্টোবর কি? তখন আজিজ লিখেন, তোর বার্থডে।

এরপর জাজ কর্ণধার আব্দুল আজিজকে উদ্দেশ্য করে কয়েকটি স্টিকার পাঠান ঢালিউড সুন্দরী পরীমনি। এরপর আজিজ পরীমনিকে প্রশ্ন করেন, আমার সাথে করবি বার্থডে… তোর বার্থডে গিফট কি নিবি বল।

এর জবাবে পরীমনি লিখেছেন, কিপটা তুই, কেমনে সম্ভব! এর জবাবে আব্দুল আজিজ লিখেছেন, একটাই কথা আছে বাংলাতে, বুক আর মুখ বলে একসাথে, সে হলো, বন্ধু… বন্ধু আমার… তাহলে ২৩ (অক্টোবর) এ করি অথবা ২৫ (অক্টোবর) এ করি? এরপর পরীমনির রিপ্লাই ছিল অবাক স্টিকারসহ ‘আল্লাহ’।

জাজ কর্তা আব্দুল আজিজ তখন লিখেন, কবে করব বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার আমি তোর জন্য…। এর পরই পরীমনি লিখেন, আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস, দরকার হলে সাক্ষীও রাখুম দাঁড়া।

তারপর প্র‌যোজক আব্দুল আজিজ লিখেন, ওই আমাকে কনফার্ম কর… তুই আমাকে কনফার্ম করলে আমাকে অ্যারেঞ্জ করতে হবে। অ্যারেঞ্জ করতে ৭ দিন লাগবে রে।

এরপর পরীমনি লিখেন, কনফার্ম একদম ২৫ (অক্টোবর) খোদার কসম।প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মা‌ল্টিমি‌ডিয়ার কর্ণধার প্র‌যোজক আব্দুল আজিজ এরপর লিখেন, ওকে ২৫ (অক্টোবর) এ লক, থাক কসম করতে হবে না, আই ট্রাস্ট ইউ।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net