রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১০:০৫ পূর্বাহ্ন



নানার বিরুদ্ধে মুখ খোলার দাম দিতে হচ্ছে: তনুশ্রী

নানার বিরুদ্ধে মুখ খোলার দাম দিতে হচ্ছে: তনুশ্রী



গত ১ অক্টোবর নাকি আইনি নোটিস পাঠানো হয় তনুশ্রী দত্তকে। নানা পাঠেকর বিতর্কের পর এমনই দাবি করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা। কিন্তু, নানা পাঠেকর কিংবা তাঁর আইনজীবীর কাছ থেকে কোনও আইনি নোটিস পাননি বলে পাল্টা দাবি করেন বলিউডের বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত। কিন্তু, বলিউড অভিনেত্রীর এই দাবির পর পরই এবার সত্যি সামনে এল।

তনুশ্রী জানান, নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন তিনি। পরিচালক বিবেক অগ্নিহোত্রীও এক সময় তাঁকে ‘জামা কাপড় খুলে’ নাচতে বলেন। এমন অভিযোগেও সম্প্রতি সরব হন বাঙালি অভিনেত্রী। নানা পাঠেকর এবং বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে মুখ খোলায় এবার তার মূল্য তনুশ্রীকে চোকাতে হচ্ছে বলে জানান বলিউড অভিনেত্রী। প্রসঙ্গত, একটি সিনেমার শুটিংয়ের সময় সুনীল শেঠি এবং ইরফান খানের সামনে নাকি জামাকাপড় খুলে তনুশ্রী দত্তকে নাচতে বলা হয়। যদিও ইরফান খান এবং সুনীল শেঠি পরিচালকের ওই আচরণের প্রতিবাদ করেন।

এ বিষয়ে তনুশ্রী দত্ত বলেন, যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খোলায়, সত্যি কথা বলায় এবার নানা পাঠেকর এবং বিবেক অগ্নিহোত্রী তাঁকে আইনি নোটিস পাঠিয়েছেন। ভারতে যদি কেউ কখনও হেনস্থা এবং যৌন হেনস্থার বিরুদ্ধে প্রতিবাদ করে রুখে দাঁড়ান, তাহলে তাঁকে এইভাবে আক্রমণের মুখে পড়তে হবে বলেও প্রশ্ন তোলেন তনুশ্রী দত্ত। নানা পাঠেকর এবং বিবেক অগ্নিহোত্রীর টিম ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে বিভিন সোশ্যাল সাইটে মিথ্যে প্রচার শুরু করেছেন বলেও জানান বাঙালি অভিনেত্রী।

শুধু তাই নয়, নানা পাঠেকর এবং বিবেক অগ্নিহোত্রীর পাশাপাশি ভারতের বেশ কিছু রাজনৈতিক দলও তাঁর বিরুদ্ধে অহেতুক মিথ্যে প্রচার শুরু করেছে বলে দাবি করেন বাঙালি-কন্যে। মহারাষ্ট্র নব নির্মাণ সেনা ইতিমধ্যেই তাঁকে হুমকি দিয়েছে বলেও অভিযোগ করেন তনুশ্রী দত্ত। পাশাপাশি মহারাষ্ট্র নব নির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরের বিরুদ্ধে তোপ দাগেন তনুশ্রী দত্ত। রাজ ঠাকর একজন ‘গুন্ডা’। এবং দলের মধ্যে নিজের মত অনেককেই তিনি জায়গা করে দিয়েছেন বলেও সরব হন তনুশ্রী দত্ত।

শুধু তাই নয়, সত্যি কথা প্রকাশ করার জন্য যিনি একজন মহিলাকে আক্রমণ করেন, তাঁকে কখনওই নেতা বলে সম্মোধন করা যায় না বলেও মন্তব্য করেন তনুশ্রী দত্ত । রাজ ঠাকরের জায়গায় অন্য কাউকে ওই সংগঠনের মুখ করা উচিত বলেও দাবি করেন ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net