সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ০১:১৩ অপরাহ্ন



সোহমের সঙ্গে অভিনয় করে আপ্লুত মাহি

সোহমের সঙ্গে অভিনয় করে আপ্লুত মাহি



টালিউডের জনপ্রিয় অভিনেতা সোহম। তার সঙ্গে কাজ করে বেশ উচ্ছ্বসিত ঢালিউডের নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে দুই বাংলার দুই তারকার নতুন সিনেমা ‘তুই শুধু আমার’। যদিও মাহির বিপরীতে রয়েছেন কলকাতার দুই নায়ক। একজন সোহম চক্রবর্তী। অন্যজন ওম প্রকাশ সাহানি। তবে ওমের বিপরীতে এর আগে ২০১৫ সালে ‘অগ্নি ২’ সিনেমায় কাজ করেছেন মাহি। কিন্তু সোহমের বিপরীতে মাহি এই প্রথম। আর এ কারণেই একটু বেশি আপ্লুত মাহি।

‘তুই শুধু আমার’ ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এর আগে যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ এবং ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন মাহি। ‘রোমিও ভার্সেস জুলিয়েট’-এ মাহির নায়ক ছিলেন কলকাতার আরেক সুপারস্টার অংকুশ হাজরা। সেই হিসেবে ‘তুই শুধু আমার’ যৌথ প্রযোজনায় মাহির তৃতীয় সিনেমা।

নতুন এই সিনেমাটি নির্মাণ করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়। সিনেমাটিতে মাহিকে দেখা গেছে এক মডেলের চরিত্রে। যার জীবনে অনেক উচ্চাকাঙ্খা। সেসব পূরণ করতে গিয়েই ঘটবে নানা ঘটনা। সঙ্গে দুই নায়ক সোহম ও ওমের সঙ্গে মডেল মাহি কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়েন সেটাও রয়েছে চিত্রনাট্যে।

এই সিনেমায় কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে অভিনয় করতে পেরে আপ্লুত বাংলাদেশের মাহিয়া মাহি।

অভিব্যক্তি জানাতে গিয়ে মাহি বলেন, ‘অভিনয়ে আসার আগে থেকেই আমি সোহমের অভিনয় দেখি। ওর ছোটবেলার একটা ডায়লগ, ‘হরলিক্স দাও না, চেটে চেটে খাব’র কথা এখনো মনে পড়ে। এমন তারকার সঙ্গে কাজ করার মজাই আলাদা।’

‘তুই শুধু আমার’ সিনেমার প্রযোজনায় আছে বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং কোলকাতার এসকে মুভিজ। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হাসান ইমাম, বিশ্বনাথ বসু, পার্থ সারথি, রেবেকা রউফ, সুব্রত চক্রবর্তী প্রমুখ

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net
Veritabanına bağlantı sağlanamadı