রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১০:৩১ পূর্বাহ্ন



অরফানেজ ট্রাস্ট মামলায় জামিনের মেয়াদ বাড়লো খালেদা জিয়ার

অরফানেজ ট্রাস্ট মামলায় জামিনের মেয়াদ বাড়লো খালেদা জিয়ার



জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনের মেয়াদ আগামী ১১ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।আদালতে খালেদা জিয়ার পক্ষে ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল এ জামিনের আবেদন করেন। এর আগে এ মামলায় সর্বশেষ গত ৩ অক্টোবর খালেদা জিয়ার জামিনের মেয়াদ ৮ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছিলেন আদালত।

খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রেজ্জাক খান। তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী ও ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল।

এ ছাড়া দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান। মামলায় খালেদা জিয়াকে ১২ মার্চ হাইকোর্ট চার মাসের জামিন দেন। চার মাস শেষে ১৯ জুলাই পর্যন্ত তার জামিনের মেয়াদ বাড়ানো হয়েছিল।

পরে দ্বিতীয় দফায় ২৬ জুলাই, তৃতীয় দফায় ৩১ জুলাই, চতুর্থ দফায় ১৩ আগস্ট পর্যন্ত, পঞ্চম দফায় ৩ অক্টোবর এবং ষষ্ঠ দফায় ৮ অক্টোবর পর্যন্ত বর্ধিত করেন হাইকোর্ট। এবার সপ্তবারের মতো এ মামলায় বর্ধিত জামিন পেলেন খালেদা জিয়া।

কারাবন্দি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাইকোর্টের নির্দেশের পর গত ৬ অক্টোবর (শনিবার) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি বিএসএমএমইউয়ের ৬১২ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন। মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা দেয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net