রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ১০:১৯ পূর্বাহ্ন



বাজি জেতার জন্য যুবকের প্রেমে পড়েছিলাম

বাজি জেতার জন্য যুবকের প্রেমে পড়েছিলাম



একটা সময় শিল্পা শেট্টি যে অক্ষয় কুমারের সঙ্গে প্রেম করতেন তা বি-টাউনের মোটামুটি সবাই জানে। এছাড়াও পরিচালক অনুভব সিনহা এবং সলমন খানের সঙ্গে নাম জড়িয়ে বহু কথা রটেছে ওঁর নামে। পরে উনি শিল্পপতি রাজ কুন্দ্রা কে নিজের জীবনসঙ্গী করেছেন। কিন্তু অনেকেই জানে না বলিউডে আসার আগে শিল্পা এক যুবকের প্রেমে পড়েছিলেন।

সম্প্রতি এই কথা নিজেই জানিয়েছেন শিল্পা । কিন্তু পরে উনি জানতে পারেন সেই যুবক শুধুমাত্র বাজি জেতার জন্য ওঁর সঙ্গে প্রেমের অভিনয় করেছিল । ঘটনার সত্যতা জানার পর শিল্পা বেশ ভেঙে পড়েছিলেন।

শিল্পা বলেন‘আমার এক বন্ধু ওই যুবক কে বলেছিল আমার সঙ্গে সম্পর্ক তৈরি করার জন্য। পরে সেই যুবক আমার সঙ্গে ব্রেক আপ করে দেয়। তার প্রধান উদ্দেশ্য ছিল বেট জেতা।

আমি ডিপ্রেশড হয়ে যাইনি ঠিকই কিন্তু ব্রেক আপের পর বেশ ভেঙে পড়েছিলাম। বেশ কিছুদিন সময় লেগেছিল নিজেকে ঠিক করতে। কারণ সে আমার সঙ্গে প্রেমের অভিনয় করলেও আমি গভীরভাবে ভালোবেসেছিলাম তাকে।.‘ .

একই সঙ্গে শিল্পা জানান রাজের সঙ্গে কীভাবে উনি প্রথমবার ডেটে গেছিলেন। উনি বলেন .‘ .মিস্টার কুন্দ্রার কাছে আমার কয়েকটা জিনিস ছিল। রাজ লন্ডন থেকে মুম্বই আসে সেই জিনিসগুলো দিতে। প্রথমদিন রাজ আমাকে একটা ব্যাগ পাঠায়। পরেরদিন আবার একটা ব্যাগ পাঠালো ।.

আমি সঙ্গে সঙ্গে ওকে ফোন করে জানিয়ে দিলাম যে ও যতই চেষ্টা করুক না কেন, আমাদের মধ্যে কোনদিন সম্পর্ক তৈরি হবে না। রাজের সঙ্গে আমি সম্পর্ক তৈরি করতে চাইছিলাম না কারণ আমি মুম্বই ছেড়ে লন্ডনে সেটল করতে চাইছিলাম না । সেই সময় আমি বিয়ে করে সেটল করার কথা ভাবছিলাম।

রাজ আমাকে ওর মুম্বইয়ের বাড়ির ঠিকানা দিয়ে ওর সঙ্গে একবার দেখা করতে বললো।আমি ওর অনুরোধ ফেরাতে পারি নি। রাজের বাড়িতে গেলাম ওর সঙ্গে দেখা করতে। সেটাই ছিল মিস্টার কুন্দ্রার সঙ্গে আমার প্রথম ডেট।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net