রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ০৯:১০ অপরাহ্ন



টম ক্রুজের সাথে বিয়ে বলেই ‘রক্ষা’: নিকোল কিডম্যান

টম ক্রুজের সাথে বিয়ে বলেই ‘রক্ষা’: নিকোল কিডম্যান



হলিউড অভিনেত্রী নিকোল কিডম্যান বলছেন, অভিনেতা টম ক্রুজের সাথে বিয়ে হয়েছিল বলেই তার কেরিয়ারের গোড়াতে তিনি যৌন অত্যাচারের হাত থেকে ‘রক্ষা’ পেয়েছেন।

নিকোল কিডম্যান এবং টম ক্রুজ ১৯৯০ সালে বিয়ে করেন। তিনি বলেন, “খুব অল্প বয়সে আমার বিয়ে হয়। কিন্তু এর মাধ্যমে আমার ক্ষমতা না বাড়লেও, এটা আমাকে সুরক্ষা দেয়।” খবর বিবিসির।

“আমি প্রেমে পড়ে বিয়ে করি। কিন্তু অত্যন্ত ক্ষমতাশালী লোকের সাথে বিয়ে হওয়ার ফলে আমি যৌন অত্যাচারের হাত থেকে নিরাপদ থাকি।”

দু’হাজার এক সালে এই দম্পতির মধ্যে বিচ্ছেদ হয়।

হলিউডে যৌন হেনস্তার কেলেঙ্কারি এবং মি-টু আন্দোলন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে নিকোল কিডম্যান বলেন, “ছোটবেলা থেকেই আমাকে এই ধরনের পরিস্থিতি মোকাবেলা করতে হচ্ছে। কিন্তু এ নিয়ে আমি কি কোন নিবন্ধ লিখতে চাই? না, চাই না। আমার কাজের মধ্যে দিয়ে কি তার কোন প্রকাশ ঘটে? অবশ্যই।”

টম ক্রুজের সাথে সেপারেশন সম্পর্কে তিনি বলেন, “আমি আমার মত কাজ করে যাচ্ছিলাম। কিন্তু আমি একটা ককুনের মধ্যে আবদ্ধ থাকতাম। তাই, ৩২/৩৩ বছর বয়সে আমি যখন বেরিয়ে এলাম তখন মনে হলো আমার অভিজ্ঞতার ঝুলি আরও সমৃদ্ধ হলো।”

টম ক্রুজের সাথে বিবাহ বিচ্ছেদের পর নিকোল কিডম্যান ২০০৬ সালে কিথ আরবান নামের একজন কান্ট্রি মিউজিক গায়ককে বিয়ে করেন। তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net