শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ১২:৫২ অপরাহ্ন



প্রতিনিধি নেবে অনলাইন ‘জি বাংলা টিভি’

প্রতিনিধি নেবে অনলাইন ‘জি বাংলা টিভি’



প্রেস বিজ্ঞপ্তি: বিভিন্ন জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে “জি বাংলা টিভি” (আপাতত অনলাইন)। গণমাধ্যমটির মানবসম্পদ বিভাগ আগামী ১ নভেম্বরের মধ্যে সারাদেশের এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি প্রকাশিত গণমাধ্যম “জি বাংলা টিভি” অনলাইন সংস্করণ ইতোমধ্যেই পাঠক প্রিয়তা পেতে শুরু করেছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় চ্যানেলটিতে নিয়োগ প্রক্রিয়ার এই ধাপ।

আবেদন পাঠাতে আপনাকে যা করতে হবে :

•  একটি আবেদন পত্র, ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে। ই-মেইল: gbanglanewstv@gmail.com অথবা ফেসবুক ম্যাসেঞ্জারে মেসেজ পাঠাতে পারেন। https://web.facebook.com/gbangla.newstv.3

ব্যুরো  প্রধান ও বিশেষ প্রতিনিধি

যেকোনো বিষয় থেকে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সাংবাদিকতায় মোট ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  আবেদনকারীদের বয়স ৩০ থেকে ৪০ বছর  এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে  হবে।

উপজেলা, জেলা ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

•  ই-মেইল পাঠাতে, বিষয় বস্তু অর্থাৎ Subject –এ লিখতে হবে “জেলা, উপজেলা প্রতিনিধি”/ ”ক্যাম্পাস প্রতিনিধি’’।

•  আবেদনকারীকে এইচএসসি পাশ হতে হবে।

•  আবেদন করার আগে, জাতীয় অথবা স্থানীয় গণমাধ্যমে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন।

• নিউজের পাশাপাশি প্রতিনিধিদের জি বাংলা টিভি’র একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহে মনোযোগী  হতে হবে।

• প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা ও ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৫০% মাসিক বেতন আকারে দেয়া হবে। বিজ্ঞাপন না দিলে কোন প্রকার বেতন পাবে না।
আবেদনকারীদের বয়স ২৫ থেকে ৪০ বছর  এবং আইটি সম্পর্কে ধারণা থাকতে  হবে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net