শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০১:০৯ অপরাহ্ন



সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির



নিজস্ব প্রতিবেদক : সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন শেখ সাইফুল ইসলাম কবির। ’জাতীয় নির্বাচনে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান শনিবার বিকাল ৪টায় ঢাকারনিউজ২৪ ডটকম এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিতপররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা: দীপু মনির কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন তিনি।

বোজাফের সিনিয়র যুগ্ম মহাসচিব এম. এ শিমুল এর সঞ্চালনায় ঢাকারনিউজ২৪ ডটকম এর প্রকাশক ও সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা: দীপু মনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো.আবু কাওসার, বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট ফোরামের (বোজাফ) এর মহাসচিব রেজাউল ইসলাম রাজু, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কামরান শাহীদ প্রিন্স মহাব্বাত, কুয়েত আওয়ামী লীগের উপদেষ্টা মো. সায়েদ আলী মাহবুব হোসেন, নারয়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া, কুড়িগ্রাম জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ অ্যাডভোকেট রুহুল আমিন দুলাল, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক আনোয়ার হোসেন জীবন সহ দেশবরেণ্য লেখক, কলামিস্ট ও সাংবাদিকরা।

এ সময় অসহায় দরিদ্র ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে নির্যাতনের শিকার হয়ে আসা ১০ জন নারীদের মাঝে ১ টি করে সেলাই মেশিন এবং সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্যশেখ সাইফুল ইসলাম কবির সহ দেশের বিভিন্ন জেলার-উপজেলার গুণীজনদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বাংলাদেশের দক্ষিণাঞ্চলের  জনপদের  অবহেলিত নদী ভাংগন ঘূর্ণিঝড় সিডরকবলিত উপকূলীয় জেলা বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সন্তান শেখ সাইফুল ইসলাম কবির । তৃণমূল পর্যায় থেকে উঠে আসা একজন প্রখর সাংবাদিক যার কঠোর পরিশ্রমের ধারাবাহিকতায় তার আজকের অবস্থান।

উল্লেখ্য, এস.এম. সাইফুল ইসলাম কবির ১৯৯৪ সালে বাংলাদেশের ঢাকা থেকে প্রকাশিত  জাতীয় দৈনিক বাংলাবাজার ,দৈনিক নওরোজ  পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এছাড়া বিভিন্ন  দৈনিক আমাদের সময়,দৈনিক সংবাদ,দৈনিক জনতা,দৈনিক ভোরের ডাক পত্রিকায়ও জাতীয় দৈনিক আমাদের অর্থনীতি ওদৈনিক আমাদের নতুন সময়েকাজ করেছেন শুরু থেকে। এছাড়াও বিভিন্ন আঞ্চলিকদৈনিক. জাতীয় দৈনিক প্রিন্ট  মিডিয়ায় কাজ করেন তিনি।  শেখ সাইফুল ইসলাম কবির বর্তমানে জয় বাংলাভিশনে প্রধান সম্পাদক – প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net